ঢাবির বৈশাখী কনসার্ট বাতিল

  

পিএনএস ডেস্ক : দ্বিতীয় দফায় শনিবার সকাল আটটার দিকে পেট্রোল দিয়ে কনসার্টের সাউন্ড বক্সে আগুন লাগানের পর বাতিল হয় ঢাকা বিশ্ববিদ্যালয়ের মল চত্বরে আয়োজিত বৈশাখী কনসার্ট।এতে প্রায় এক কোটি টাকার ক্ষতির মুখে পড়ে স্পন্সর আকিজ ফুড এন্ড ভেবারেজ লিমিটেড।

এ ঘটনার পর কনসার্ট বাতিল ও নিজেদের সরিয়ে নেওয়ার ঘোষণা দেন মোজোর অপরেশন ব্যান্ড হেড মার্কেটিং বিভাগের প্রধান আজম বিন তারেক।

তিনি বলেন,মধ্যরাতে প্রথম অগ্নিকান্ডের ঘটনা ঘটার পর আমাকে অনেক রিকুয়েস্ট করা হয়েছে এবং বলা হয়েছে সবকিছু আন্ডার কন্ট্রোলে থাকবে।তাই আমি সবকিছু গুছিয়ে পুনরায় কাজ করা শুরু করলাম।সকাল ৮ টার দিকে চারজন লোক হেলমেট পরে এসে আমাদের সাউন্ড সরানোর যে বক্স (যার দাম তেতাল্লিশ লক্ষ টাকা) সেখানে পেট্রোল দিয়ে আগুন লাগিয়ে চলে যায়।সবকিছু মিলিয়ে আমাদের প্রায় ১ কোটি টাকার বেশি ক্ষয়ক্ষতি হয়েছে। এ অবস্থায় এখানে থাকা আর সম্ভব না।আমরা নিরাপত্তাহীনতায় ভোগছি কনসার্ট চালিয়ে যাওয়া সম্ভবনা।

এদিকে সকালে সাদ্দাম হোসেনের আশ্বাসে শুধু কনসার্ট চালিয়ে যাবার কথা বললেও বিকেলে এসে তার উল্টো চিত্র দেখা যায় মল চত্বরে।

সরেজমিন গিয়ে দেখা যায়,সবধরণের সরাঞ্জামাদি গাড়ি ভরে নিয়ে যাওয়া হচ্ছে এবং স্টেজ ছাড়া আর কোনো কিছুই অবশিষ্ট নেই।

মোজোর সিকিউরিটি ফোর্সের এক কর্মকর্তা বলেন,সব নিয়ে যাওয়া হয়েছে।আমাদের কে বলা হয়েছে কনসার্ট বাতিল। এখন শুধু স্টেজের জিনিসগুলো বাকি আছে।এগুলোও একটু পরে নিয়ে যাওয়া হবে।এ মুহূর্তে কেউ কনসার্ট হবে বলে দাবি করলেও কোনো লাভ নাই।কারণ এটা এখন সম্ভব নয় বলেও দাবি করেন তিনি।

এ ঘটনায় দুঃখ প্রকাশ করে ডাকসুর সাংস্কৃতিক সম্পাদক আসিফ তালুকদার বলেন,

আমি সর্বোচ্ছ চেষ্টা করেছিলাম সবাইকে একটা সুন্দর কনসার্ট উপহার দেওয়ার জন্য।কিন্তু যে ঘটনা ঘটানো হয়েছে আমার ভাষা নাই প্রকাশ করাে মতো।তবে আমি এখনও চেষ্টা চালিয়ে যাচ্ছি।আমি সবকিছু ঠিকঠাক মতো করছিলাম কিন্তু এখানে পেট্রোল দ্বারা যে ঘটনা ঘটানে হয়েছে তা লজ্জাজনক।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech