জাবিতে বহিরাগতের মার খেলেন ছাত্রলীগ নেতা

  26-09-2019 01:03AM


পিএনএস ডেস্ক: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের এক নেতাকে মারধর করেছে বহিরাগত দুই পরিবহন শ্রমিক। বুধবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের মীর মশাররফ হল সংলগ্ন সড়কে শাখা ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল ময়িদকে মারধরের ঘটনা ঘটে।

মারধরের শিকার ময়িদ বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের ৪১ ব্যাচের শিক্ষাথী ও মীর মশাররফ হোসেন হলের আবাসিক ছাত্র।

অভিযুক্তরা হলেন বিপ্লব হোসেন ও মো. সম্রাট। তারা একটি বেসরকারি সংস্থার পরিবহন শ্রমিক। তাদের বাড়ি বগুড়ার কাহালুতে বলে জানা গেছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অফিস সূত্রে জানা গেছে, বুধবার বিকেলে ময়িদ তার বান্ধবীসহ মীর মশাররফ হোসেন হল সংলগ্ন সড়কে হাঁটছিলেন। এ সময় বিপ্লব ও সম্রাট তাদের উত্ত্যক্ত করে। ময়িদ এর প্রতিবাদ করলে ওই দুজন তার নাকে-মুখে এলোপাতাড়ি কিল-ঘুষি দিতে থাকে। এতে ময়িদের গালে রক্তাক্ত যখম হয়। তাকে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসা শেষে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে ময়িদকে মারধর করা দেখে মীর মশাররফ হোসেন হলের কয়েকজন ছাত্রলীগের কর্মী ঘটনাস্থালে গিয়ে ওই দুই শ্রমিককে মারধর করে। পরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও নিরাপত্তা অফিস তাদের দুজনকে উদ্ধার করে। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়।

প্রক্টর আ স ম ফিরোজ-উল-হাসান বলেন, ‘বহিরাগত দুই পরিবহন শ্রমিককে আশুলিয়া থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। তবে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে কোনো লিখিত অভিযোগ করা হয়নি।’

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুজ্জামান বলেন, ‘দুইজনকে বিশ্ববিদ্যালয় প্রশাসন আমাদের হাতে তুলে দিয়েছে। তবে বিশ্ববিদ্যালয় প্রশাসন কোনো অভিযোগ না দিলে আমরা কিছু করতে পারি না।’

পিএনএস/ হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন