রাবির ভর্তি পরীক্ষায় ‘বি’ ইউনিটের ফল প্রকাশ

  06-11-2019 09:06AM


পিএনএস ডেস্ক: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ‘বি’ ইউনিটের ফলাফল প্রকাশিত হয়েছে। ‘বি’ ইউনিটে মেধাক্রম অনুযায়ী বাণিজ্য গ্রুপের ১৪৪৪ জন, বিজ্ঞান গ্রুপের ৪২৭ জন ও মানবিক গ্রুপের ১০৯ জনের বিষয়ের পছন্দক্রম দিতে বলা হয়েছে। ইউনিট- বি, বিবিএ প্রথমবর্ষ ভর্তি পরীক্ষা কমিটি- ২০১৯-২০ এর চিফ কো-অর্ডিনেটর বিশ্ববিদ্যালয়ের আইবিএ পরিচালক ড. এ কে শামসুদ্দোহা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি থেকে বিষয়টি জানানো হয়েছে।

এ ছাড়া বিভিন্ন কোটায় আবেদনকারী পরীক্ষার্থী যারা ভর্তি পরীক্ষায় ন্যূনতম মোট ৪০ নম্বর পেয়েছে, তাদেরও পছন্দক্রম পূরণ করতে বলা হয়েছে।

বিজ্ঞপ্তিতে নির্বাচিত প্রার্থীদেরকে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে আগামী ১৫ নভেম্বর দুপুর ১২টা থেকে ২০ নভেম্বর রাত ১২টা পর্যন্ত তারিখ রাত ১২ টার মধ্যে অনলাইনে পূরণ করতে বলা হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, আগামী ২৪ নভেম্বর বিভাগের নির্ধারিত আসন সংখ্যা অনুযায়ী ভর্তির জন্য নির্বাচিত চূড়ান্ত তালিকা বিশ্ববিদ্যালয় ওয়েব সাইটে প্রকাশ করা হবে। এদিকে ২৪ নভেম্বর প্রকাশিত মেধা তালিকায় উল্লিখিত প্রার্থীদের আগামী ২৫ নভেম্বর হতে ১ ডিসেম্বরের মধ্যে অফিস চলাকালীন ভর্তির সকল প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। ফলাফল ও ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য admission.ru.ac.bd এবং www.ru.ac.bd এই ওয়েবসাইট থেকে জানা যাবে ।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন