দীর্ঘ বন্ধের পর কুয়েট খুলছে রবিবার

  


পিএনএস ডেস্ক: ফুলবল খেলা নিয়ে ছাত্র সংঘর্ষের জেরে বন্ধ থাকা খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) আগামী রবিবার (১৭ নভেম্বর) থেকে খুলছে। তবে এ দিন থেকে পোস্ট গ্রাজুয়েটদের ক্লাস শুরু হলেও এক সপ্তাহ পরে ২৪ নভেম্বর শুরু হবে আন্ডার গ্রাজুয়েটদের স্বাভাবিক শিক্ষা কার্যক্রম।

বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয় রেজিস্টার জিএম শহিদুল ইসলাম স্মাররিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা মনোজ কুমার মজুমদার বিষয়টি নিশ্চিত করেন।

রেজিস্টার স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সাধারণ ছাত্র-ছাত্রীদের শিক্ষার্থীদের কথা বিবেচনা করে বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের ৬৬তম সিন্ডিকেট সভায় বিশ্ববিদ্যালয় খুলে দেয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এ লক্ষে আগামী ২২ নভেম্বর হলগুলো খুলে দেওয়া হবে। শিক্ষার্থীদের হলে প্রবেশের সময় পরিচয়পত্র সঙ্গে রাখতে হবে। একই সাথে বিশ্ববিদ্যালয়ের সকল প্রকার সভা-সমাবেশ মিছিল সাময়িকভাবে স্থগিত ঘোষণা করা হয়েছে।

উল্লেখ্য, আন্তঃহল ফুটবল খেলাকে কেন্দ্র করে দুটি হলের শিক্ষার্থীদের সংঘর্ষের পর ১ নভেম্বর শুক্রবার গভীর রাতে কুয়েট অনিদিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech