সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেত্রী মৌলি নিহত

  

পিএনএস ডেস্ক : মাস্টার্স শেষ পর্বের পরীক্ষা দিয়ে গ্রামের বাড়িতে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় ঢাকা মহানগর ছাত্রলীগের সাবেক ছাত্রীবিষয়ক সম্পাদক ও নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফারমিন মৌলি নিহত হয়েছেন।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) ঢাকা থেকে পিরোজপুরের নাজিরপুর ফেরার পথে রাত ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত ফারমিন মৌলি নাজিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন খানের মেয়ে।

নিহতের পরিবার থেকে জানা যায়, মৌলি বিকেলে ঢাকা থেকে বাসে করে নাজিরপুরের উদ্দেশে রওনা হন। পথে গোপালগঞ্জে তাকে বহন করা দোলা পরিবহনের গাড়িটি বিকল হয়। পরে সেখান থেকে মো. রাকিবুল হাসান নামে এক আত্মীয়কে ফোন করে তার সঙ্গে মোটরসাইকেলে নাজিরপুরের উদ্দেশে রওনা হন তিনি। পথে তিনি শীতের পোশাক পড়তে নামেন।

মোটরসাইকেল চালক রাকিবুল হাসান বলেন, এ সময় আমি রাস্তার পাশে মোটরসাইকেল রেখে প্রকৃতির ডাকে সাড়া দিতে বসি। আর হঠাৎ দেখি একটি অ্যাম্বুলেন্স ও টমটম গাড়ি যাচ্ছিল। আর এ সময় ফিরে দেখি রাস্তার ওপর গুরুতর আহত হয়ে পড়ে আছে মৌলি। পরে তাকে সেখান থেকে টুঙ্গিপাড়া হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে নাজিরপুর থানার ওসি মো. মুনিরুল ইসলাম মুনির জানান, নিহত ছাত্রলীগ নেত্রী মৌলির লাশ রাতেই নাজিরপুরের বাসায় নিয়ে যাওয়া হয়েছে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech