ভিপি নুর শঙ্কামুক্ত, তুহিন ফারাবিকে কেবিনে স্থানান্তর

  23-12-2019 12:05PM

পিএনএস ডেস্ক :ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিতরে ছাত্রলীগ ও মুক্তিযুদ্ধ মঞ্চের হামলায় আহত ডাকসু) সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুর শঙ্কামুক্ত বলে জানিয়েছেন ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক। এছাড়া আহত হয়ে লাইফ সাপোর্টে থাকা বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের পরিষদের যুগ্ম আহ্বায়ক তুহিন ফারাবীর লাইফ সাপোর্ট খুলে ফেলা হয়েছে। তাকে চিকিৎসার জন্য কেবিনে (নিউরো মেডিসিন) স্থানান্তর করা হয়েছে।

সোমবার (২৩ ডিসেম্বর) সকালে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল নাসিরউদ্দিন।

তিনি জানান, আহত আমিনুল, সোহেলসহ অন্যদের অবস্থাও শঙ্কামুক্ত।

এর আগে সকাল সোয়া নয়টার দিকে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের নেতা রাশেদ খান বলেন, সকাল আটটার দিকে ফারাবী চোখ মেলেছিলেন। কিছুক্ষণ পর আবার চোখ বন্ধ করছেন।

উল্লেখ্য, রোববার দুপুরে নুরুল হক নুর ও তার সহযোগীদের ওপর ছাত্রলীগ হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া যায়। ঢাবির ডাকসু ভবনে ভিপির কক্ষে এ হামলার ঘটনা ঘটে। হামলায় নুর ও তার সংগঠনের অন্তত ২৪ জন আহত হন। তাদের চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আহতদের মধ্যে তুহিন ফারাবি নামে একজন লাইফ সাপোর্টে ছিলেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন