ছয়টি অন্তরঙ্গ দৃশ্যে শ্রীলেখা [ভিডিওসহ]

  

পিএনএস, বিনোদন : কলকাতার অন্যতম হট অভিনেত্রী শ্রীলেখা মিত্রের ভক্তের সংখ্যা অগণিত। তার অসাধারণ সৌন্দর্য এবং আবেদনে তিনি বরাবরই সমসাময়িকদের থেকে এগিয়ে থেকেছেন। কিন্তু অন্তরঙ্গ দৃশ্যে অভিনয়ের ক্ষেত্রে তিনি ততটা খোলামেলা হননি। কিংবা বলা যায় খুব বেশি খোলামেলা কোনো দৃশ্যে তিনি এখনও পর্যন্ত অভিনয় করেননি। শ্রীলেখা অভিনীত ছয়টি সিনেমার স্বাভাবিক কিছু অন্তরঙ্গ দৃশ্য সম্পর্কে বলছি আজ।

উড়ো চিঠি : অতনু ঘোষ পরিচালিত এই সিনেমায় ইন্দ্রনীল সেনগুপ্তের বিপরীতে তার স্ত্রীর চরিত্রে অভিনয় করেছিলেন শ্রীলেখা মিত্র। ২০১১ সালে মুক্তি পাওয়া এই সিনেমায় শ্রীলেখা এবং ইন্দ্রনীলের একটি শয্যাদৃশ্য ছিল। সেখানে হলুদ আলোয় নায়কের সঙ্গে একটি শর্ট ড্রেসে অভিনয় করেছিলেন শ্রীলেখা।

আশ্চর্য প্রদীপ : এই সিনেমাটিকে তার ঘনিষ্ঠ দৃশ্য সম্বলিত সিনেমা বলা চলে না। কারণ সিনেমাটি শেষের কিছু আগের একটি দৃশ্যে ফিনফিনে পাতলা স্বচ্ছ শাড়িতে দেখা যায় শ্রীলেখাকে। চরিত্রের প্রয়োজনে এই দৃশ্যে পোশাকটি অবশ্যম্ভাবী ছিল। কারণ সেখানে তিনি থাকেন একজন কলগার্ল।

জন্মদিন : অর্ঘকমল মিত্র পরিচালিত জন্মদিন সিনেমাটিতে রজতাভ দত্ত ও শ্রীলেখা মিত্র অভিনয় করেছিলেন। এই দুজনের একটি ঘনিষ্ঠ দৃশ্য ছিল সিনেমাটিতে।
হ্যালো কলকাতা ও স্মৃতিমেদুর : অভিনেতা ইন্দ্রজিৎ চক্রবর্তীর সঙ্গে জুটি বেঁধে ২০০৮ ও ২০০৯ সালে মুক্তি পাওয়া হ্যালো কলকাতা ও স্মৃতিমেদুর সিনেমায় কাজ করেছিলেন শ্রীলেখা। দুটিতেই ইন্দ্রজিতের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেন তিনি। যদিও সিনেমা দুটি বাণিজ্যিক সাফল্য পায়নি।

টক মিষ্টি জীবন : ২০০২ সালে মুক্তি পাওয়া এই সিনেমায় দ্বিতীয় নায়ক-নায়িকা জুটি হিসেবে অভিনয় করেছিলেন রণিত রায় ও শ্রীলেখা মিত্র। কিছু ঘনিষ্ঠ দৃশ্যে দেখা যায় তাদের।

কাঁটাতার : বাপ্পাদিত্য বন্দ্যোপাধ্যায় পরিচালিত কাঁটাতার সিনেমায় শ্রীলেখা মিত্র অসাধারণ অভিনয় করেছিলেন। সেখানে সহ-অভিনেতার সঙ্গে অত্যন্ত অন্তরঙ্গ এক দৃশ্যে দারুণ অভিনয় করেছিলেন শ্রীলেখা। সিনেমাটি বিভিন্ন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত এবং পুরস্কৃত হয়।



পিএনএস/জে এ মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech