নিজের দেহ নিয়ে বেফাঁস মন্তব্য করে আলোচনায় শামা

  

পিএনএস ডেস্ক: সম্প্রতি অস্ট্রেলিয়ায় ঘুরতে গিয়েছিলেন ভারতীয় অভিনেত্রী শামা সিকান্দার। সেখান থেকে একের পর এক বিকিনি পরা ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে বিতর্কিত হয়েছেন এই তারকা।

কেউ-কেউ তার এই কাণ্ডকে কড়া ভাষায় সমালোচনা করেছেন। কটাক্ষও করা হয়েছে তাকে। অনেক দর্শক-ভক্ত তাকে কথার বানে আক্রমণ করে বসেছেন। সেসব আক্রমণের জবাবে শামা এবার যে বেফাঁস মন্তব্য করেছেন তাতে কারো-কারো আক্কেল গুড়ুম অবস্থা।

শামা সিকান্দার বলেছেন, ‘একজন নারীর স্তন থাকবেই। এই স্তনই পুরুষদের থেকে নারীদের আলাদা করতে সাহায্য করে। আমারও স্তন আছে এবং তা সুন্দর’।

এমন মন্তব্যের পর শামা নতুন করে আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছেন। তাকে নিয়ে চলছে দর্শক-ভক্তদের মধ্যে পক্ষে-বিপক্ষে কাদা ছোড়াছুড়ি।

এদিকে, শ্রীলঙ্কায় সম্প্রতি ছুটি কাটাতে গিয়ে বিকিনি ছবি শেয়ার করেন দিশা পাটানি। দিশার ওই ছবি দেখেও কটাক্ষ করা হয়েছে। অবশ্য সেসব কাটাক্ষে জবাব দেননি দিশা পাটানি। তবে দিশার পক্ষে সমালোচকদের জবাব দিয়ে দিয়েছেন শামা সিকান্দার।

এর আগে ক্লিভেজ নিয়ে তোপের মুখে পড়েছিলেন দীপিকা পাডুকন। তখন স্পষ্ট ভাষায় সেই সমালোচনা জবাব দিয়ে দীপিকা বলেছিলেন ‘আমি একজন নারী এবং আমার ক্লিভেজ আছে’।

সূত্র: জিনিউজ

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech