বিয়ের পরও ৪ নায়িকার সঙ্গে সম্পর্কে জড়ান হৃত্বিক!

  

পিএনএস ডেস্ক: ১০ জানুয়ারি তাঁর জন্মদিন ছিল। এবার ৪৪-এ পড়লেন তিনি। বয়স বাড়ছে ঠিকই কিন্তু, গ্ল্যামার তাঁর কমছে না। তাই তো এখনও বলিউডের অন্যতম ‘হ্যান্ডসাম হাংক’ তিনি। ৪৪-এর জন্মদিনে হৃত্বিকের সঙ্গে দেখা যায় তাঁর প্রাক্তন স্ত্রী সুজান খানকেও। হৃত্বিক-সুজানকে একসঙ্গে দেখার পর থেকেই শুরু হয়েছে গুঞ্জন। এবার কি ফের হৃত্বিকের সংসারে ফিরছেন সুজান? এমন জল্পনায় মুখর এখন পেজ থ্রি। কিন্তু, জানেন বলিউডে ক্যারিয়ার শুরুর পর থেকে কার কার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন হৃত্বিক রোশন?

রিপোর্টে প্রকাশ, সুজান খানের সঙ্গে বিয়ের পর বলিউডের একাধিক নায়িকার সঙ্গে একের পর এক সম্পর্কে জড়ান হৃত্বিক রোশন। যার মধ্যে রয়েছেন কারিনা কাপুর খান থেকে শুরু করে কঙ্গনা রানাওয়াত।

‘ইয়াদে’, ‘মুঝসে দোস্তি কারোগে’, ‘ম্যায় প্রেম কি দিওয়ানি’-র মতো বেশ কয়েকটি সিনেমায় কারিনা কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন হৃত্বিক রোশন। ওই সময় নাকি বেবোর সঙ্গে সম্পর্কে জড়ান হৃত্বিক। কিন্তু, বিষয়টি প্রকাশ্যে আসার পর ওই দুজন একসঙ্গে কাজ করা বন্ধ করে দেন।

শোনা যায়, ‘ব্যাং ব্যাং’-এর সময় নাকি ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্কে জড়ান হৃত্বিক রোশন। যা নিয়ে রণবীর কাপুরের সঙ্গেও ক্যাটের অশান্তি শুরু হয়। যদিও, ওই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি।

‘কাইটস’-এর সময় বারবার মোরির সঙ্গে হৃত্বিকের সম্পর্কের কথা নতুন নয়। কিন্তু, সিনেমার প্রমোশনের জন্যই নাকি ওই গুজব ছড়ানো হয়, শোনা যায় এমন গুঞ্জনও।

‘কাইটস’ হোক কিংবা ‘ক্রিশ থ্রি’ হৃত্বিকের সঙ্গে কঙ্গনার সম্পর্কের কথা বলিউড ‘কুইন’ কিন্তু ঢাকঢোল পিটিয়েই সামনে এনেছেন। এমনকি, হৃত্বিক কখনো ভয় দেখিয়ে কখনো তাঁর নগ্ন ছবি দেখিয়ে ‘ব্ল্যাকমেইল’ করেছেন বলেও অভিযোগ করেন কঙ্গনা রানাওয়াত।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech