বিদ্যার কী হলো...

  

পিএনএস ডেস্ক :চোখে কালো কাজল, গায়ে কালো পোশাকে ১২ জানুয়ারি ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। ছবিটি দেখে অনেকে বিখ্যাত সেই কবিতার পংক্তি- 'কালো, তা সে যতই কালো হোক / দেখেছি তার কালো হরিণ চোখ' মনে-মনে আওড়িয়েছেন।

আবার কারো মনে প্রশ্ন জেগেছে এমন কালোময় পোশাকে কেন বিদ্যা? কী হয়েছে তার। অবশ্য কেউ-কেউ ধরে নিয়েছেন হয়তো নতুন কোনো ছবির লুক ইনস্টাগ্রামে পোস্ট করলেন বিদ্যা।

বিদ্যার এমন ছবির রহস্য উন্মোচন না হলেও ছবির সঙ্গে ক্যাপশন তিনি লিখেছেন, 'মৃত্যু পর্যন্ত তোমার ত্বক সে রকমই রাখো, যেভাবে তুমি স্বাচ্ছন্দ্য বোধ করো।'

'ডার্টি পিকচার' খ্যাত অভিনেত্রী বিদ্যার এই ছবির অনেকে প্রশংসা করেছেন। বরাবরই বিদ্যা নিজের সাজ-সজ্জা, পোশাক ও চিন্তাধারায় স্বতন্ত্র বৈশিষ্ট্য দেখিয়ে আসছেন। এতে ভক্তরা তার বলিষ্ঠ ব্যক্তিত্বে আরো বেশি মুগ্ধ হয়েছেন।

এদিকে জিনিউজের খবরে বলা হয়েছে, কিছুদিন আগে বিদ্যা যৌনতা নিয়ে খোলামেলা কথা বলেছেন। বিদ্যা বলেছিলেন, 'সেক্স কোনো ট্যাবু নয়, এটা একটা অনুভূতি মাত্র। এদেশে মানুষ সেক্স নিয়ে আলোচনা করতে অস্বস্তি বোধ করে, কারণ আমাদের দেশের সংস্কৃতিতে বিয়ে নামক প্রতিষ্ঠানের মধ্যেই সেক্সকে সীমাবদ্ধ রাখা হয়েছে।' এমন মন্তব্যে তখন অবশ্য অনলাইন দুনিয়ায়ই ঝড়ই ওঠেছিল।

পিএনএস/জে এ /মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech