প্রথমবারের মত ভারতের ছবিতে নায়িকা মিথিলা!

  21-01-2018 01:47PM

পিএনএস ডেস্ক: ক্যারিয়ারের নাটক, গান, মডেলিং, বিজ্ঞাপন কি করেননি রাফিয়াথ রশিদ মিথিলা। তবে চলচ্চিত্রে দেখা না গেলেও প্রথমবারের মত তাকে এবার দেখা যাবে কলকাতার একটি স্বল্পদৈর্ঘ্য ছবিতে। স্বল্পদৈর্ঘ্য ছবিটির নাম ‘মুখোমুখি’। কলকাতার নির্মাতা পার্থ সেনের এ ছবির শুটিংয়ে অংশ নিতে সম্প্রতি কলকাতা গিয়েছিলেন মিথিলার।

এতে তার বিপরীতে অভিনয় করছেন ফেলুদাখ্যাত অভিনেতা সব্যসাচী চক্রবর্তীর ছেলে গৌরব চক্রবর্তী। ২০ জানুয়ারি ছবির শুটিং শুরু হয়। ছবিতে নিজের চরিত্র সম্পর্কে মিথিলা জানান, মুখোমুখি’ নামের এ ছবিতে বাংলাদেশী এক মেয়ের চরিত্রে অভিনয় করছি। যে কিনা চলচ্চিত্র, আলোকচিত্র নিয়ে কাজ করে। একপর্যায়ে পেশাগত কারণে সে কলকাতায় যায়। ওখানে গিয়ে তার পরিচয় হয় এক ছেলের সঙ্গে। তারপর ধীরে ধীরে তাদের মধ্যে একটা বোঝাপড়া তৈরি হয়।

কলকাতার এই স্বল্পদৈর্ঘ্য ছবিটিতে কাজ করার কারণ হিসেবে মিথিলা বলেন, অনেকগুলো কারণ রয়েছে, প্রথমত গল্পটা ভালো। দ্বিতীয়ত. নির্মাতা হিসেবে পার্থ সেনের খ্যাতি রয়েছে। এছাড়া যারা যারা অভিনয় করবেন, তাদেরও আমার পছন্দ হয়েছে। এর বাইরে ভিন্ন ধরনের একটা অভিজ্ঞতা যুক্ত হবে ক্যারিয়ারে, এজন্যই কাজটি করা।

এদিকে জানা যায় রেডিওতে শিশুদের নিয়ে একটি অনুষ্ঠান করতে যাচ্ছেন মিথিলা। এই প্রসঙ্গে মিথিলা বলেন, মার্চের দিকে এর প্রচার শুরু হয়ে যাবে। ১৩ পর্বের এ অনুষ্ঠানটি মূলত শিশুদের বিষয়ে অভিভাবকদের জন্য নির্মিত। এর নাম ‘বেড়ে ওঠার গল্প’।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন