ইসরায়েলি প্রধানমন্ত্রীর পার্টি বর্জন করলেন তিন খান

  22-01-2018 01:20PM

পিএনএস ডেস্ক:গত বৃহস্পতিবার ইসরায়েলি প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু স্ত্রী সারা নেতানিয়াহুকে নিয়ে মুম্বাইতে বলিউড সুপারস্টারদের সঙ্গে জমকালো বৈঠক করেছেন। 'শ্যালম (এটি মূলত ইহুদিদের একটি অনুষ্ঠান, এর অর্থ 'শান্তি') বলিউড ইভনিং'- নামের এই পার্টিতে ছিলেন অমিতাভ বচ্চন, ঐশ্বরিয়া রাই, অভিষেক বচ্চন ও চলচ্চিত্র নির্মাতা করণ জোহরের মতো গুণীজন। তাদের নিয়ে সেলফি তুলেছেন নেতানিয়াহু।

আমন্ত্রণ জানিয়েছেন ইসরায়েলি সিনেমায় অভিনয়ের। মন্তব্যে বলেছেন, ‘বিশ্ব বলিউড ভালোবাসে, ইসরায়েল বলিউড ভালোবাসে, আমি বলিউড ভালোবাসি।’

কিন্তু নেতানিয়াহুর সঙ্গে সাক্ষাৎ করলেন না বলিউডের তিন মহাতারকা- শাহরুখ খান, আমির খান এবং সালমান খান। মুসলিম মিরর এই তথ্য জানিয়েছে। উল্লেখ্য, ছয় দিনের সফরে গত সোমবার ভারতে আসেন ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু। বিগ বি অমিতাভ বচ্চন সপরিবারে ইসরায়েলের প্রধানমন্ত্রীর সঙ্গে সেলফি তুললেও তার সাথে সাক্ষাতে বিরত থাকেন তিন খান।

তিন খানের এই্ সিদ্ধান্তের জন্য তাদের প্রশংসা করেছেন নেটিজেনরা। তারা তাদের সামাজিক যোগাযোগের নানা মাধ্যমে এদের 'আসল নায়ক' বলেও অভিহিত করেন।

তবে, কোনো কোনো মিডিয়া বলছে, বেনিয়ামিন নেতানিয়াহু একজন ইহুদি বলেই এবং 'শ্যালম' একটি ইহুদি-নির্ভর নৈশভোজ ছিল বিধায় তাতে অংশ নেননি ওই তিন তারকা। আবার কেউ কেউ এই সিদ্ধান্তকে 'দেশদ্রোহিতা'ও বলেছেন।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন