রোনাল্ডোকেও চ্যালেঞ্জ জানাচ্ছেন এই সুন্দরী

  

পিএনএস ডেস্ক:তার হাসি বুকে ঝড় তুলেছে, ভ্রু-এর ‘নৃত্যে’ ঘুম হারিয়েছে লাখ লাখ তরুণ। আলতো হাসির সলজ্জ ছোঁয়াচ সংক্রমণের মতো ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। প্রেম দিবসের আগেই সেই ‘ভাইরাসে’ আক্রান্ত প্রেমিককুল।

সেই প্রিয়া প্রকাশ ওয়ারিয়র ‘সেলিব্রিটি’ তকমা পেয়েছেন মাত্র ৪৮ ঘণ্টা হলো। তার মধ্যেই তিনি রেকর্ড করে ফেললেন সোশ্যাল মিডিয়ায়। খ্যাতির আঁচ লাগতেই তিনি ছুঁয়ে ফেললেন স্বয়ং ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে। শুধু ছুঁয়ে ফেলা নয়, রীতিমতো চ্যালেঞ্জ জানিয়ে দিচ্ছে তাকে।

নেট জগতের পরিসংখ্যান বলছে, প্রিয়া প্রকাশমাত্র একদিনে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ফলোয়ার যোগ করেছেন ১ দশমিক ৭ মিলিয়ন বা ১৭ লাখ। এতেই গড়ে ফেলেছেন এক অনন্যনজির। বিশ্বে তৃতীয় সেলিব্রিটি হিসেবে তিনি রাতারাতি ১০ লাখ ফলোয়ার পেলেন। রোনাল্ডো-প্রিয়ার সঙ্গেই মডেল অভিনেত্রী কাইলি জেনার এই ‘রেকর্ড’ করেছিলেন।

শনিবারে গগনচুম্বী জনপ্রিয়তার প্রাক-মুহূর্তে মালয়ালম সুন্দরীর ইনস্টা-অ্যাকাউন্টে ফলোয়ার ছিল মাত্র ৬৮,৮৭১। শনিবারেই ইউটিউবে আপলোড করা হয় সেই ছবির গান! তারপরেই গান ভাইরাল! রোববারে সেই অ্যাকাউন্টে যোগ হয় আরও ৫ লাখ ২৮ হাজার ২০৮ জন। সোমবারে সেই সংখ্যা ৩৪৫৪৭৯। মঙ্গলবার সকালে প্রতিবেদন লেখা পর্যন্ত সেই সংখ্যা দাঁড়ায় ১.৭ মিলিয়নে।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech