প্রায় দেড় বছর পর নিজের ঘরে ফিরছেন অপু বিশ্বাস! - বিনোদন - Premier News Syndicate Limited (PNS)

প্রায় দেড় বছর পর নিজের ঘরে ফিরছেন অপু বিশ্বাস!

  

পিএনএস ডেস্ক: অপু বিশ্বাস। যাকে তার ভক্তরা ঢালিঊড কুইন উপাধি দিয়েছেন অনেক আগেই। ঢালিউড কুইন নাম হবার যথার্থ কারণও রয়েছে। বাংলা চলচ্চিত্রের একটা দীর্ঘ সময় তিনি নায়িকা হয়ে শাসন করেছেন। চলচ্চিত্রের ভাষায় সুপার ডুপার হিট বলে যা বোঝায় তেমন বেশ কিছু ছবিতে অভিনয় করে দর্শকদের মনে একটা শক্ত আসন তৈরী করেছিলেন তিনি।

কিন্তু মাঝখানে এসে থমকে যায় তার নিয়মিত এই পথচলা। ধীরে ধীরে তিনি চলে যান লোকচক্ষুর অন্তরালে। কি সেই কারন তা ইতিমধ্যেই পত্র-পত্রিকা ও বিভিন্ন সংবাদ মাধ্যমের কল্যানে সকলেরই কমবেশি জানা আছে।

অপু বিশ্বাস সব সময়েই বলতেন এফডিসি আমার নিজের ঘরের বাইরে আরেকটি ঘর, এখানকার মানুষগুলা আমার আরেকটি পরিবার। কিন্তু ২০১৬ সালের মার্চ মাসের পর আর তিনি নিজের দ্বিতীয় ঘরে আসেননি। অল্পবিস্তর যোগাযোগ ছিল তাঁর এফডিসি পরিবারের মানুষদের সাথে। কিন্তু সব বাঁধা বিপত্তি অতিক্রম করে সম্প্রতি তিনি ঢালিউড সুপারষ্টার শাকিব খানের ডিভোর্স মেনে নিয়ে নতুন করে আবার কাজে যোগ দেয়ার ঘোষণা দিয়েছেন।

ইতিমধ্যেই তিনি বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ও পরিচালক দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শশুড়বাড়ি জিন্দাবাদ ২’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। এরপরপরই তিনি চুক্তিবদ্ধ হলেন নির্মাতা রফিক সিকদারের ‘ওপাড়ে চন্দ্রাবতী’ চলচ্চিত্রে। এছাড়াও আরো কয়েকটি নতুন চলচ্চিত্র নিয়ে কথা হচ্ছে বিভিন্ন জনের সাথে এমনটাই জানিয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

অপু বিশ্বাস জানান, আজ এতদিন পর আমি আমার নিজের ঘরে যাচ্ছি নতুন সিনেমার মহরতে যা ভাবতেই আমার অন্যরকম এক অনুভূতি হচ্ছে। মাঝখানে একটি ডাবিং এর কাজে এফডিসি গেলেও নিয়মিত যাওয়া আসা আমার হতনা। ২০১৬ সালের পর এই প্রথম কোন সিনেমার আনুষ্ঠানিক কাজে আমি এফডিসি যাচ্ছি। পাংকু জামাই আর রাজনীতি সিনেমার পর কোন সিনেমা সংক্রান্ত কাজে আমার এফডিসি তেমন যাওয়া হত না। আমি আপনাদের মাধ্যমে আমার সকল ভক্তদের কাছে দোয়া ও আশির্বাদ চাই যাতে করে আবারো আমি স্বরুপে আমার কাজের মধ্য দিয়ে নিজের জায়গাটা পূর্বের মত ধরে রাখতে পারি। দর্শকদের ভালবাসা আমাকে অপু বিশ্বাস বানিয়েছে। আমি তাদেরকে হতাশ করবো না’।

উল্লেখ্য, ২০১৭ সালের ২২ নভেম্বর অপু বিশ্বাসকে আইনগতভাবে তালাক নোটিশ পাঠান শাকিব খান। আগামী ২২ ফেব্রুয়ারি অপুকে পাঠানো শাকিবের তালাক নোটিশের ৯০ দিন পূরণ হচ্ছে। এর মধ্যে দু’জনের সমঝোতা হবেনা বলেই ধরে নিয়েছে শাকিব-অপুর ভক্তরা। শাকিব খান যেমন জানিয়ে দিয়েছেন্তিনি আর অপুর সাথে সংসার করতে আগ্রহী নন তেমনি অপু বিশ্বাস নিজেও জানিয়ে দিয়েছেন তিনি মেনে নিয়েছেন শাকিব খানের ডিভোর্সের সিদ্ধান্ত।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech