মন্ত্রীর ছেলে তাসকিন!

  17-02-2018 12:06AM

পিএনএস ডেস্ক: ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত তাসকিন রহমান। প্রথম ছবি দিয়েই দর্শকমহলে সাড়া ফেলেছেন তিনি। সম্প্রতি অভিনয় করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’ ছবিতে।

এবার রফিক সিকদার পরিচালিত নতুন ছবি ‘ওপারে চন্দ্রাবতী’ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তাসকিন। এই ছবিতে তার অভিনয়ের ব্যাপারটি আরটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন নির্মাতা নিজেই।

এই ছবির মধ্যে দিয়ে ঢাকা অ্যাটাকের পর আবারও খল-চরিত্রে দেখা যাবে তাসকিনকে। এবার পশ্চিমবঙ্গের কেন্দ্রীয় সরকারের মন্ত্রীর ছেলের চরিত্রে অভিনয় করবেন তাসকিন।

রফিক সিকদার বলেন, ছবিতে নায়কের চরিত্রে আছেন সাইমন সাদিক এবং নায়িকা হিসেবে অভিনয় করবেন অপু বিশ্বাস। আর সাইমন-অপুর প্রেমের মাঝে বাধা হয়ে দাঁড়াবেন তাসকিন।

পশ্চিমবঙ্গের কেন্দ্রীয় সরকারের মন্ত্রীর ছেলের চরিত্রে অভিনয় করবেন তাসকিন। সবকিছু ঠিক থাকলে আগামী ২০ এপ্রিল কলকাতায় ছবিটির শুটিং শুরু করব।

এদিকে ভালোবাসা দিবসকে কেন্দ্র করে বুধবার সন্ধ্যায় এফডিসির ঝর্ণা স্পটে রফিক সিকদার পরিচালিত ‘ওপারে চন্দ্রাবতী’র মহরত অনুষ্ঠিত হয়েছে।

ছবিটির কাহিনী ও সংলাপ লিখেছেন পরিচালক নিজেই।রফিক সিকদার পরিচালিত প্রথম ছবি ‘ভোলা তো যায়না তারে’ বেশ প্রশংসিত হয়। এরপর তিনি ‘হৃদয় জুড়ে’ নামে একটি ছবি পরিচালনা করেছেন। বর্তমানে এই ছবির কাজ শেষ পর্যায়ে আছে।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন