ছবি, ক্যারিয়ার হিট করতে কালা যাদু করে বলিউডে!

  17-02-2018 03:12AM

পিএনএস ডেস্ক: সম্প্রতি ব্যাঙ্গলোর মিরর এমন একটা খবর প্রকাশ করেছে যা দেখে অনেকেই অবাক। ওদের প্রকাশিত খবর অনুযায়ী বলিউডের নাকি মোটামুটি সবাই ব্ল্যাক ম্যজিক বা কালো জাদু‚ তন্ত্র সাধনা আর ভুডু পুতুলের সাহায্যে প্রতিদ্বন্দ্বীকে পরাস্ত করার চেষ্টা করেন। এছাড়াও ছবি হিট করাতেও নাকি কালো জাদুর প্রচলন আছে।

প্রকাশিত আর্টিকল থেকে আরো জানা যাচ্ছে কয়েক বছর আগে রণবীর কাপুর আর ক্যাটরিনা কাইফ যখন প্রেম করছিলেন‚ বান্দ্রাতে তাদের নতুন বাড়িতে যাওয়ার আগে নাকি বাড়ি থেকে নেগেটিভ এনার্জি তাড়াতে একটা বড় যজ্ঞ করেছিলেন ।

সেই সময় এই দুই অভিনেতারই একের পর এক ছবি ফ্লপ হচ্ছিল‚ 'জাগ্গা জাসুসু' এর শ্যুটিং বারবার আটকে যাচ্ছিল। তাই বাধ্য হয়ে একজন কালো জাদু বিশারদের সাহায্য নেন তারা। সে নাকি জানায় তাদের একজন 'ঈর্ষাপরায়ণ বন্ধু' তাদের বাড়ি আর তাদের ওপর কালো জাদু করেছে। আর এর ফলেই নাকি ছবি ফ্লপ হচ্ছে তাদের। কে বলতে পরে হয়তো সেই 'ঈর্ষাপরায়ণ' বন্ধু -র কালো জাদুর কারণেই রণবীর-ক্যাটরিনার ব্রেক আপ হয়ে যায়।

অনলাইনে সার্চ করলে মুম্বাইতে অবস্থিত অন্তত ৪০ জন এমন ব্যক্তির নাম ঠিকানা পাওয়া যাবে যারা কালা জাদুবিদ্যায় পারদর্শী।

তাদের মধ্যে অনেকেরই সেলিব্রিটি ক্লায়েন্ট আছে। সাকসেসফুল অ্যাক্টর থেকে স্ট্রাগলিং অ্যাক্টর‚ ডিরেক্টর‚ কোরিওগ্রাফার সবাই নাকি ওদের সাহায্য চায়।

একজন ব্ল্যাক ম্যজিক বিশারদ জানিয়েছেন , বি-টাউনের সবাই ব্ল্যাক ম্যাজিকে বিশ্বাস করে। যত বেশি সাফল্য পায় তত বেশি এই বিদ্যায় বিশ্বাসী হয়ে ওঠে ওরা। আর সাফল্য না পেলে তারা আরো বেশি করে এইসব প্রাক্টিস করে। আমার এখানে বহু সেলিব্রিটি আছে‚ তাদের মধ্যে কিন্তু একটা জিনিস কমন‚ তা হলো ভয়।

ফিল্মমেকার মহেশ ভাট কে এই ব্যাপারে প্রশ্ন করা হলে উনি বলেন, আমাদের ইন্ডাস্টিতে এমন গল্প বহু শোনা যায়‚ বেশিরভাগ অভিনেত্রীদের ঘিরে… কিন্তু কোনো প্রমাণ পাওয়া যায় না।

একজন বর্ষীয়ান নামকরা চিত্র্যনাট্য লেখক নিজের নাম না প্রকাশ করে জানিয়েছেন, একবার আমি একজন প্রাক্তন বলিউডের হিরোইন যে কিছুদিন আগে বিয়ে করেছে তার বেডরুমে ঢুকেছিলাম। সে স্বীকার করে কেরিয়ারের প্রথম থেকেই কালো জাদুবিদ্যা প্রয়োগ করে। ওর ঘরে একবিন্দু সূর্যের আলো ঢুকতে দেওয়া হতো না। ঘরের দেওয়াল পাখির পালক আর বিভিন্ন কাচের পাত্র দিয়ে সাজানো ছিল। ঘরে যত্রতত্র মানুষের মাথার খুলি আর হাড় পড়ে ছিল। সেই নায়িকা আমাকে বলেছিল ওর অভিনেতা বয়ফ্রেন্ডের সঙ্গে ব্রেক আপ হয়ে গেলে সে কালো জাদুর মাধ্যমে তার কেরিয়ার নষ্ট করে দিতে চেয়েছিল।

গত বছর অভিনেতা অধ্যায়ন সুমন একটা সাক্ষাৎকারে জানিয়েছিলেন কঙ্গনা রানাওয়াত কালো জাদুতে প্রচন্ড বিশ্বাসী। পরে অবশ্য কঙ্গনা এই অভিযোগ অস্বীকার করেন। একই সঙ্গে নায়িকা বলেন যদি কেউ কালো জাদুবিদ্যায় বিশ্বাসী হয় তাতে লজ্জা পাওয়ার কিছু নেই।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন