আমিরের সিক্রেটে তোলপাড় চিন, পার্টি ইন্ডিয়ায়

  17-02-2018 04:22PM

পিএনএস ডেস্ক : ভারতের সব সিনেমাহলে আমিরের সিক্রেট এখন ওপেন। উঠে গিয়েছে পোস্টার। ‘ঠগ অফ হিন্দুস্থান’-এর জন্য নতুন করে তৈরি হচ্ছে এদেশের সিনে-পর্দা। কিন্তু ভারত থেকে অনেক দূরে এখনও আমিরের সিক্রেট চলছে পুরোদমে। পার করে ফেলেছে ৯০০ কোটির গোণ্ডি। পরিসংখ্যান বলছে, এছর চিনে সবথেকে বেশী ব্যবসা করেছে ‘সিক্রেট সুপারস্টার’।

‘সিক্রেট সুপারস্টার’ মুক্তি পাওয়ার আগে ২০১৭ সালের মে মাসে আমির খান অভিনীত ‘দঙ্গল’ মুক্তি। তার আগে ‘পিকে’ও রিলিজ করেছিল। দুটি সিনেমাই আশাতীত ফল পেয়েছিল বক্স অফিসে। কিন্ত ‘সিক্রেট সুপারস্টার’ যে একইভাবে দর্শকের মনে জায়গা করে নেবে এটা স্বয়ং আমির খানও বুঝতেও পারেননি। তাই তিনি বলেছিলেন ‘সিক্রেট সুপারস্টার’ চীনে ১০০ কোটি গণ্ডি পার করলে, তিনি পার্টি দেবেন। তবে তা পার হয়েছে অনেকদিন আগেই। কিন্তু শ্যুটিংয়ে ব্যস্ত থাকায় পার্টি দেবার সময় হয়নি অভিনেতার। তবে ৯০০ কোটির ব্যবসার কানে আসতেই দেরী করলেন না আমির। ২১ ফেব্রুয়ারি হতে চলেছে আমিরি জলসা।

ইনসিয়া মলিক (জাইরা ওয়াসিম) নামক একটি সাধারণ মেয়ের বলিউডে গিয়ে অসাধারণ হয়ে ওঠার গল্প ‘সিক্রেট সুপারস্টার’, পাশাপাশি তাঁর মায়ের লড়াইও প্রাধান্য পেয়েছে এই গল্পে। কিন্ত সেই সাধারণ গল্প যে এভাবে সুদূর চিনে সাড়া ফেলবে তা সত্যিই অভাবনীয়।

পিএনএস/জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন