কার্যকর হল ডিভোর্সঃ সমাপ্ত হল শাকিব অপুর সংসার অধ্যায়

  22-02-2018 02:32PM

পিএনএস ডেস্ক: আজ (২২ ফেব্রুয়ারি) বৃহস্পতিবার পূর্ণ হলো আইনী নিয়ম অনুযায়ী অপু বিশ্বাসকে শাকিব খানের পাঠানো ডিভোর্স নোটিশের তিন মাস। অর্থাৎ নব্বই দিন। বাংলা চলচ্চিত্রের আলোচিত জুটি শাকিব-অপু’র সংসার অধ্যায়ের অবসান ঘটলো আজ। সদ্য সাবেক তারকা এই দম্পতি দু'জনের আর এর মধ্যে সমঝোতা হয়নি। তাই আইন অনুযায়ী আজ বৃহস্পতিবার ঢালিউডের আলোচিত জুটি শাকিব-অপুর বিবাহ বিচ্ছেদ কার্যকর হয়েছে।

অপু বিশ্বাসের সঙ্গে সংসার টিকিয়ে রাখতে চান না শাকিব খান, এমন ইঙ্গিত তিনি আগেই দিয়েছেন। অপু বিশ্বাসও ডিভোর্স মেনে নিয়েছেন বলে সম্প্রতি গণমাধ্যমকে জানিয়েছেন। তিনি এখন নিজের মত করে নতুন জীবনের পরিকল্পনা করবেন বলে জানান।

২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে হয়। দীর্ঘদিন গোপন রাখার পর একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের লাইভ অনুষ্ঠানে বিয়ের তথ্য প্রকাশ করেন অপু বিশ্বাস। তাদের দাম্পত্যজীবনে আব্রাম খান জয় নামের একটি ছেলে সন্তান রয়েছে।

২০১৭ সালের ২২ নভেম্বর বিবাহ বিচ্ছেদের কাগজে সাক্ষর করেন শাকিব খান। এরপর তাদের বিবাহবিচ্ছেদের বিষয়টি ঢাকা সিটি কর্পোরেশনের কাছে গেলে সেখান থেকে শাকিব-অপুকে তলব করা হয়। সেখানে অপু বিশ্বাস উপস্থিত থাকলেও শাকিব খান উপস্থিত ছিলেন না।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে ২২ ফেব্রুয়ারি শাকিব-অপুর হাজির থাকার কথা থাকলেও শাকিব-অপু সেখানে উপস্থিত থাকবেন কিনা জানা যায়নি। গত ১৯ ফেব্রুয়ারি অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরেছেন শাকিব খান।

উল্লেখ্য, শাকিব খান বর্তমানে তার সাম্প্রতিক সিনেমার কাজ নিয়ে ব্যাস্ত সময় পাড় করছেন অন্যদিকে অপু বিশ্বাস ইতিমধ্যেই বেশ কিছু ষ্টেজ শো ও নতুন সিনেমার জন্য নিজের ফিটনেস ফেরাতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন