‘কানাগলি’ পথ দেখাবে অপুকে

  

পিএনএস ডেস্ক: অপু বিশ্বাস সর্বশেষ ২০১৫ সালের শেষদিকে বুলবুল বিশ্বাসের ‘রাজনীতি’ ছবির কাজ করেন। এ ছবিতে তার বিপরীতে নায়ক ছিলেন শাকিব খান। এরপর আর বড় পর্দার জন্য ক্যামেরার সামনে দাঁড়াননি অপু।

তবে বর্তমানে যে একদমই কাজ করছেন না তা বলতে চান না অপু। কারণ, মাঝে মোহাম্মদ সালাউদ্দিনের পরিচালনায় চিত্রনায়ক রিয়াজের বিপরীতে একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন তিনি।

অপু বিশ্বাস বলেন, আমি খুব ভালো আছি। এবার নতুন লুকে কাজে ফিরব। নিজের ওজন কমানো কঠিন কাজ হলেও অনেকটা কমিয়েছি। আর রবিন খানের নতুন ছবির কাজ দ্রুত শুরু করব।

তাই বলা যায়, দীর্ঘদিন পর পরিচালকের মুখে এবার তিনি শুনবেন লাইট, ক্যামেরা, অ্যাকশন শব্দগুলো। রবিন খান পরিচালিত ও ইমপ্রেসে টেলিফিল্মের নতুন ছবি ‘কানাগলি’র কাজ শুরু করতে যাচ্ছেন এ অভিনেত্রী।

অপু সম্প্রতি ‘ওপারে চন্দ্রাবতী’, ‘কানাগলি’, ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ এই তিনটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। তবে এসব ছবির মধ্যে ‘কানাগলি’ ছবির মাধ্যমেই বড় পর্দায় ফিরতে চান তিনি। জানা যায় অপু ফিট হলেই দ্রুত ছবিটির কাজ শুরু হবে।

শাকিব খান, বিয়ে, সংসার বা ডিভোর্সের এই বিষয়গুলোকে নিয়ে তিনি এখন আর মোটেও কিছু ভাবছেন না। তিনি এখন নতুন করে ক্যারিয়ারের পথ খুঁজছেন ‘কানাগলি’ ছবির মাধ্যমে।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech