শাকিব-অপুর বিচ্ছেদ চূড়ান্ত কার্যকর

  

পিএনএস ডেস্ক: ঢাকাই ছবির অন্যতম তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাসের বিচ্ছেদের চূড়ান্ত কার্যকরের দিন আজ সোমবার (১২ মার্চ)। সিটি কর্পোরেশনের হিসাব মতে ১২ মার্চ তৃতীয় শুনানীর দিন। কিন্তু শাকিব বিচ্ছেদের সিদ্ধান্তে অটল থাকায় শুনানীতে উপস্থিত হচ্ছেন না। ফলে চূড়ান্তভাবে বিচ্ছেদ হচ্ছে শাকিব-অপুর।

গত বছরের ২২ নভেম্বর অপুকে তালাকের নোটিশ পাঠান শাকিব। যার মেয়াদ ছিলো তিন মাস। সেই মোতাবেক গত ২২ ফেব্রুয়ারি তিন মাস পূর্ণ হয়। কিন্তু সিটি কর্পোরেশনের নিয়ম অনুসারে তাদেরকে তিনটি শুনানীর সুযোগ দেয়া হয়েছে। সেগুলোতেও যদি তারা সংসারের ইচ্ছা পোষণ করতেন, তাহলে বিচ্ছেদ কার্যকর হতো না। কিন্তু শাকিব তার সিদ্ধান্ত বদলাননি। অন্যদিকে অপু বিশ্বাসও সেই সিদ্ধান্ত মেনে নিয়েছেন। ফলে বিচ্ছেদেই শেষ হলো শাকিব-অপুর সংসার।

এদিকে বিচ্ছেদের ইস্যুতে একটি বিষয় চলে আসে, তা হলো কাবিনের টাকা। হ্যাঁ, শাকিব-অপুর বিয়ের কাবিনের টাকা নিয়ে দ্বিমত রয়েছে। অপুর মতে তাদের বিয়েতে কাবিন হয়েছিলো ১ কোটি ৭ লাখ ১ টাকা। কিন্তু শাকিবের মতে সেই অংক শুধু ৭ লাখ ১ টাকা।

একসঙ্গে কাজের সুবাদে ভালোবেসে বিয়ে করেছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস। ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ে করেন তারা। তবে ক্যারিয়ারের স্বার্থে সেই খবর গোপন রাখেন। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জন্ম হয় তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয়ের। বর্তমানে সে অপুর কাছেই রয়েছে।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech