বিয়ের কেনাকাটা করছেন দীপিকা!

  24-03-2018 06:51PM

পিএনএস ডেস্ক: বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। চলতি বছরের শুরুতে মুক্তি পেয়েছে এ অভিনেত্রীর পদ্মাবত সিনেমাটি। বক্স অফিসে বেশ সাড়া ফেলেছে এটি। খুব শিগগির বিশাল ভরদ্বাজের একটি সিনেমার কাজ শুরু করবেন তিনি। কিন্তু এরই মাঝে নাকি রণবীর সিংয়ের সঙ্গে বিয়ের কেনাকাটা শুরু করে দিয়েছেন এ অভিনেত্রী।

ভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি ভারতের বেঙ্গালুরুর বিভিন্ন দোকানে ঘুরতে দেখা গেছে দীপিকাকে। এই সময় সঙ্গে ছিলেন এ অভিনেত্রীর মা ও বোন আনিশা। তারা সবাই গহণা কেনাতে ব্যস্ত ছিলেন। এরপর থেকেই রণবীর-দীপিকার বিয়ের গুঞ্জনের পালে নতুন করে হাওয়া লাগে।

কয়েকদিন আগে শোনা যায়, বিয়ের দিনক্ষণ ঠিক করতে নাকি রণবীরের মা-বাবার সঙ্গে মুম্বাইয়ে দেখা করতে গিয়েছেন দীপিকার পরিবার। এছাড়া বেঙ্গালুরুতে কাছের বন্ধু ও পরিবারের সদস্যদের নিয়ে একটি পার্টির আয়োজন করতে চাইছেন দীপিকা। ধারণা করা হচ্ছে, সবাইকে খুশির সংবাদ জানানোর জন্যই এই আয়োজন।

রণবীর-দীপিকার বিয়ের গুঞ্জন নতুন করে শুরু হয় চলতি বছরের শুরুতে। শোনা গিয়েছিল, ৫ জানুয়ারি দীপিকার জন্মদিনে বাগদান সারবেন বাজিরাও মাস্তানি জুটি। যদিও পরবর্তী সময়ে এ বিষয়ে কোনো সত্যতা পাওয়া যায়নি। এছাড়া বিয়ের গুঞ্জন নিয়ে দীপিকা বলেন, ‘আপাতত এমন কিছু আমার মনে নেই।’

বলিউডের আলোচিত জুটির মধ্যে একটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন জুটি। সঞ্জয় লীলা বানসালির রাম-লীলা সিনেমা শুটিং সেটে তাদের প্রেমের গুঞ্জন শুরু। এরপর থেকে প্রেম, বাগদান ও বিয়ের জন্য অনেকবারই খবরে এসেছেন তারা। কিন্তু শেষ পর্যন্ত তা গুঞ্জনই রয়ে গেছে।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন