জয়ার রহস্যে সন্ধ্যায় আসছে টিজার!

  

পিএনএস ডেস্ক: নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের উপন্যাস ‘দেবী’ অবলম্বনে সিনেমা নির্মিত হয়েছে। অনম বিশ্বাসের পরিচালনায় শুটিং শেষে সেই সিনেমা এখন রয়েছে চূড়ান্ত সম্পাদনার টেবিলে। শিগগিরই আসবে মুক্তির বারতা। আর এমনই সময়ে প্রকাশ্যে আসতে শুরু করেছে সিনেমাটির বিভিন্ন লুক।

এরই মধ্যে ছবিতে মিসির আলি চরিত্রে অভিনয় করা চঞ্চল চৌধুরীর একটি লুক প্রকাশ হয়েছে। রহস্যে ঘেরা সেই পোস্টার নজর কেড়েছে দর্শক-সমালোচকদের। সেই ধারাবাহিকতায় এবার দেখা দিলেন ‘রানু’ তথা জয়া আহসান।

রোববার (১৫ এপ্রিল) ‘দেবী’ ছবির দ্বিতীয় পোস্টার প্রকাশ হয়েছে। সেখানে শুধু দেখা দিয়েছেন জয়া আহসান। যিনি ছবিতে রানু চরিত্রে অভিনয় করেছেন। চঞ্চলের মতো জয়াও রহস্যের জটলা পাকিয়েছেন। পোস্টারটির ক্যাপশনেও রয়েছে রহস্যের ইঙ্গিত। লেখা আছে, ‘চলুন রানুর রহস্যময় জগতে’।

এদিকে এই পোস্টারের সঙ্গে আরো একটি চমকপ্রদ খবর দেয়া হয়েছে। রোববার সন্ধ্যায়ই আসছে ‘দেবী’র টিজার। এই খবরে উন্মুখ হয়ে আছেন দর্শকরা। কেমন হবে আলোচিত এই ছবির টিজার, সেটা জানার আগ্রহে অপেক্ষা করছেন সবাই।

সরকারি অনুদান ও জয়া আহসানের প্রযোজনায় নির্মিত হয়েছে ‘দেবী’। ছবিতে চঞ্চল চৌধুরী ও জয়া আহসান ছাড়া আরো অভিনয় করেছেন অনিমেষ আইচ, ইরেশ যাকের ও শবনম ফারিয়া প্রমুখ। ছবিটি পরিবেশনা করছে জাজ মাল্টিমিডিয়া। আগামী শীতে ‘দেবী’ মুক্তি পাবে বলে শোনা যাচ্ছে।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech