বলিউড তারকাদের যত গোপন বিয়ে

  

পিএনএস ডেস্ক:বলিউড তারকাদের বিয়ে মানেই অনেক ঢাকঢোল পিটিয়ে মিডিয়াকে জানিয়ে শুরু হবে। ভক্তরা জানতে পারবে সামাজিক যোগাযোগ মাধ্যেমে। মিডিয়া এই নিয়ে হৈচৈ শুরু হবে। বিয়ের কার্ড, কাকে কাকে নিমন্ত্রন করা হবে, কোথায় বিয়ে হচ্ছে এমন সব বিষয় নিয়ে মেতে থাকবে। কিন্তু তা আর হতে দিলো কৈই এসব তারকারা। যারা কি নিজেদের বিয়ের কাজটা গোপনেই সেরে নিয়েছেন। চলুন এমন সব তারকা জুটিদের সাথে একবার পরিচয় হয়ে আসা যাক।

সঞ্জয় দত্ত ও মান্যতা: ২০০৮ সালের ফেব্রুয়ারিতে বিয়ে করেন সঞ্জয় ও মান্যতা। গোয়ায়, স্পেশাল ম্যারেজ অ্যাক্ট ১৯৫৪ আইনে তারা বিয়ে করেন। তাদের বিয়েতে নিমন্ত্রিত ছিল শুধু ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও পরিবারের লোকরা। রিয়া পিল্লাইয়ের সঙ্গে বিচ্ছেদের এক মাসের মধ্যেই মান্যতাকে বিয়ে করেন সঞ্জয়।

রানি মুখার্জি ও আদিত্য চোপড়া: রানি মুখার্জি আর আদিত্য চোপড়ার সম্পর্কের কথা বলিউডে অনেক দিন ধরে শোনা যাচ্ছিল। কিন্তু বিয়েটা হঠাৎই সেরে ফেলেন রানি। তাও এ দেশে নয়। ইটালিতে। বিয়ে হয়ে যাওয়ার পর খবরটা জানাজানি হয়। আর এখন তো তাদের জীবনে ছোট্ট আদিরাও এসে গেছে।

উর্মিলা মাতন্ডকর ও মোহসিন আখতার মীর: ২০১৬ সালের ৩ মার্চ বিয়ে করেন তারা। কাশ্মীরের বিজনেসম্যান মোহসিন। উর্মিলার থেকে তিনি বছর দশেকের ছোটো। তবে মোহসিনের পরিচয় শুধু ব্যবসায়ী নয়। তিনি ফিল্মেও অভিনয় করেছেন। করেছেন বিজ্ঞাপনও। লাক বাই চান্সে তাকে দেখা গেছে। প্রীতি জিনতার সঙ্গে একটি বিজ্ঞাপনও করেছেন তিনি।

প্রীতি জিনতা ও গেনে গুডএনাফ: কবীর বেদি যখন প্রীতিকে শুভেচ্ছা জানিয়েছিলেন, প্রীতি স্বীকার করে নিয়েছিলেন যে বিয়ে তিনি করে ফেলেছেন। প্রীতির বিয়েতে অবশ্য বলিউডের তেমন কেউ নিমন্ত্রিত ছিলেন না। শুধু ছিলেন সুসান খান ও ফ্যাশন ডিজাইনার শ্রুতি গোয়েল।

মিনিষা লাম্বা ও রিয়ান থাম: ২০১৬ সালের ৬ জুলাই বিয়ে করেন মিনিষা লাম্বা ও রিয়াম থাম। সেই সময় শহিদ কাপুরের বিয়ে নিয়ে চর্চা চলছিল। মিনিষার বিয়ে হয়ে যায় মিডিয়ার আড়ালেই। তাদের বিয়ের খবর সামনে আসে পূজা বেদির টুইটের মাধ্যমে।

কবীর বেদি ও পারভিন দুসাঞ্জ: ৭০ বছরের জন্মদিনে বিয়ে করেন কবীর বেদি। পাত্রী পারভিন দুসাঞ্জের বয়স ৪২ বছর। কবীরের এটি চতুর্থ বিয়ে। পারভিনের প্রথম। শুধু ফ্যানদের নয়, এঁদের বিয়ে অবাক করেছিল কবীরের মেয়ে পূজা বেদিকেও। বিয়েতে তিনি নিমন্ত্রিত ছিলেন না। এরপর টুইটারে পূজা নরম গরম কথা শোনান পরভিনকে। এ নিয়ে বাবা-মেয়ের মধ্যে ছোট্ট ঝামেলাও হয়।

কুণাল কাপুর ও নয়না বচ্চন: আমিতাভ বচ্চনের ভাইয়ের মেয়ে নয়না বচ্চনকে ২০১৫ সালে বিয়ে করেন কুণাল কাপুর। দিনটি ছিল ৯ ফেব্রুয়ারি। বিয়ের আগে দুই বছর ধরে ডেট করেছিলেন কুণাল ও নয়না। অমিতাভের মেয়ে শ্বেতা তাদের পরিচয় করিয়ে দিয়েছিলেন। সূত্র: ওয়ান ইন্ডিয়া

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech