লন্ডনে শাকিব-শ্রাবন্তীর রোমান্স

  16-04-2018 10:57PM



পিএনএস ডেস্ক: ঢালিউডের শীর্ষ তারকা শাকিব খান বর্তমানে লন্ডনে ‘ভাইজান এলো রে’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত আছেন। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী ও পায়েল সরকার। লন্ডনে শাকিব-শ্রাবন্তী মেতেছেন রোমান্সে। ‘ভাইজান এলোরে’ সিনেমার গানের শুটিং করতে গিয়ে জমিয়ে রোমান্স চলছে তাদের।

শুটিংয়ের কয়েকটি ছবি প্রকাশিত হয়ে শাকিব খানের ফেসবুক পেইজে। শাকিব খান ও শ্রাবন্তী এই শুটিং স্পট থেকে তাদের ভক্তদের জানান বৈশাখের শুভেচ্ছা।

শাকিব খান বলেন, ‘নতুন বছরে সবার জীবনে অনেক সমৃদ্ধ ও আনন্দ বয়ে নিয়ে আসুক।’ শ্রাবন্তী বলেন, ‘সবাইকে শুভ নবর্ষের অনেক শুভেচ্ছা ও অভিনন্দন। আপনাদের নতুন বছর খুব ভালো কাটুক। আপনারা বাংলা ছবির সাথে থাকবেন ও ভাইজানের সাথে থাকবেন।’

সিনেমাটি পরিচালনা করছেন জয়দীপ মুখার্জি। এর আগে একই পরিচালকের সঙ্গে ‘শিকারি’ ও ‘নবাব’ করেছেন শাকিব। প্রযোজনায় আছে এসকে মুভিজ। তবে সিনেমাটিতে বাংলাদেশি কোনো লগ্নিকারক আছে কি-না জানা যায়নি।

‘ভাইজান এলো রে’র মাধ্যমে দ্বিতীয়বারের মতো শাকিবের সঙ্গে জুটি বেঁধেছেন শ্রাবন্তী চ্যাটার্জি। আর এ ছবিতে বাংলাদেশের সুপারস্টারকে দ্বৈত চরিত্রে দেখা যাবে। সিনেমাটিতে আরো অভিনয় করছেন বাংলাদেশের দীপা খন্দকার, শাহেদ আলী, মনিরা মিঠু, কলকাতার রজতাভ দত্ত, বিশ্বনাথ, শান্তিলাল মুখার্জি প্রমুখ।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন