“দিনে মা বলে, রাতে শুতে চায়’ বিস্ফোরোক অভিনেত্রী

  

পিএনএস ডেস্ক : সাত সমুদ্র পাড়ে জ্বলে ওঠা আগুনের স্ফুলিঙ্গ দাবানলের আকার নিয়েছে। হলিউড পেড়িয়ে সেই আগুনে জ্বলছে টলিউডি পরিচালক-প্রযোজকরা।

কিছুদিন আগেই ঊর্ধ্বাঙ্গ অনাবৃত করে কাস্টিং কাউচের বিরুদ্ধে প্রকাশ্যে প্রতিবাদ করেছিলেন তেলুগু অভিনেত্রী শ্রী রেড্ডি। সেই শুরু বিদ্রোহের। একের পর এক নিজেদের সঙ্গে হওয়া যৌন হেনস্থার বিরুদ্ধে মুখ খুলছেন তেলেগু অভিনেত্রীরা। সেই লিস্টে এবার নয়া মুখ সন্ধ্যা নাইডু।

সন্ধ্যা নাইডু তেলুগু ছবির দুনিয়ার জনপ্রিয় নাম। দীর্ঘ ১০ বছর ধরে তেলুগু ছবিতে কাজ করছেন তিনি। এই অভিনেত্রী বলেন, ” বয়সের কারণে এখন তাঁর তাঁর কাছে মা বা মাসির চরিত্রে অভিনয়েরই সিংহভাগ অফার আসে। সকালে শ্যুটিংয়ের সময় তাঁকে বলা হয় আম্মা, আর রাতে বলা হয় শুতে। “

এখানেই শেষ নয়! তিনি আরও জানান, ” একদিন একজন আবার জিজ্ঞাসা করেছিল, তিনি ভেতরে কী পরে আছেন? তা স্বচ্ছ কিনা?

তবে শুধু সন্ধ্যা নাইডু নয়! সুনীতা রেড্ডি নামে আর এক অভিনেত্রীর কথায়, “জোর করে সকলের সামনে পোশাক পাল্টাতে বাধ্য করা হয় তাঁদের! এমনকী প্রাকৃতিক প্রয়োজনও মেটাতে হয় পাঁচজনের সামনে।”

এই সম্পর্কে সুনীতার অভিযোগ, “ম্যানেজাররা বলে, তারকা নায়ক নায়িকাদের মেকআপ ভ্যান ব্যবহার করতে। কিন্তু সেখানে তাঁদের ঢুকতে দেওয়া হয় না! ব্যবহার করা হয় পোকামাকড়ের মত। ওখানে গেলে নায়ক-নায়িকারা প্রচণ্ড দুর্ব্যবহার করেন! মুখের ওপর বলে দেন, যেন তাঁদের ভ্যানের আশপাশে ঘোরাফেরা না করা হয়ল”

পিএনএস/জে এ /মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech