রাজীবের দুই ভাইয়ের জন্য যা করতে চান অনন্ত জলিল!

  17-04-2018 11:56PM

পিএনএস ডেস্ক:রাজধানীতে বেপরোয়া দুই বাসের চাপায় নিহত তিতুমীর কলেজছাত্র রাজীব হোসেনের দুই ছোট ভাইয়ের লেখাপড়ার দায়িত্ব নিয়ে চেয়েছেন অভিনেতা অনন্ত জলিল। আজ তার জন্মদিন উপলক্ষে তিনি তার ফেসবুক পেইজে এ ঘোষণা দিয়েছেন।

জন্মদিন উপলক্ষে সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ফেসবুকে তিনি লিখেছেন- 'বন্ধুগণ, আসসালামু আলাইকুম। আজকের দিনে আল্লাহতায়ালা তার সুন্দর ধরণী আর সুন্দর সুন্দর সৃষ্টির মাঝে আমাকে পাঠিয়েছেন, আজ আমার জন্মদিন, তাই শুকুর আলহামদুলিল্লাহ্। রাব্বুল আলআমিনের নিকট আমি কৃতজ্ঞ, এ কারণে যে এমন আনন্দের দিনে তিনি আমাকে স্বপরিবারে মক্কায় অবস্থান করার সুযোগ করে দিয়েছেন। '

এরপর তিনি একটি জাতীয় দৈনিকে প্রকাশিত রাজীবের মৃত্যুর কথা তুলে ধরে বলেন, তবে মন খারাপ আরেক কারণে। কিছু দিন আগে বাস দুর্ঘটনায় রাজীব নামে একজন মেধাবী শিক্ষার্থী তার হাত হারিয়ে ছিলেন এবং আজ তিনি পৃথিবী হতে বিদায় নিয়েছেন। যা আমাকে বেশ মর্মাহত করেছে। বাবা-মাহারা এই সন্তান তার ছোট দুই ভাইকে পিতা-মাতার স্নেহ দিয়ে আগলে রেখেছিলো। কিন্তু রাজীবের অকাল বিদায়ে তার দুই ছোট ভাইয়ের ভবিষ্যৎ হুমকির মুখে পড়েছে। তাই আমার জন্মদিনে আমি চাচ্ছি যে পরিবারহারা এই দুই সন্তানের পড়ালেখার দায়িত্ব নিতে।

এরপর তিনি রাজীবের দুই ভাইয়ের দায়িত্ব নিতে এবং তাদের খোঁজ পেতে ওই দৈনিকটির সংশ্লিষ্ট কর্মকর্তাদের সর্বাত্বক সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য, গত ৩ এপ্রিল দুপুরে বিআরটিসির একটি দোতলা বাসের পেছনের ফটকে দাঁড়িয়ে গন্তব্যের উদ্দেশে যাচ্ছিলেন সরকারি তিতুমীর কলেজের স্নাতকের দ্বিতীয় বর্ষের ছাত্র রাজীব হোসেন। বাসটি হোটেল সোনারগাঁওয়ের বিপরীতে পান্থকুঞ্জ পার্কের সামনে পৌঁছলে হঠাৎ পেছন থেকে স্বজন পরিবহনের একটি বাস বিআরটিসি বাসটির গা ঘেঁষে অতিক্রম করে। দুই বাসের প্রবল চাপে গাড়ির পেছনে দাঁড়িয়ে থাকা রাজীবের হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। রাজীবের বাবা-মা কেউ বেঁচে নেই। তিন ভাইয়ের মধ্যে তিনি সবার বড় ছিলেন। পড়ালেখার পাশাপাশি একটি প্রতিষ্ঠানে কম্পিউটার টাইপ করে তিনি নিজের এবং ছোট দুই ভাইয়ের খরচ চালাতেন।

সোমবার রাত ১২টা ৪০ মিনিটের দিকে ঢাকা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রাজীব।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন