টলিউড অভিনেত্রীর বিস্ফোরক ভিডিও প্রকাশ্যে, দেখুন

  18-04-2018 06:12PM

পিএনএস ডেস্ক : টলিউডে (দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি) কাস্টিং কাউচ নিয়ে সরব হয়েছেন তিনি। অভিনেত্রীদের ‘ব্যবহার’ করে কীভাবে দক্ষিণী পরিচালক, প্রযোজকরা তাঁদের কাজ ‘হাসিল’ করেন, সে বিষয়ে সম্প্রতি ক্ষোভ প্রকাশ করেন শ্রী রেড্ডি।

এমনকী, কাস্টিং কাউচের প্রতিবাদ করে প্রকাশ্যে রাস্তার উপর শরীর থেকে পোশাকও সরিয়েছেন শ্রী। যা নিয়ে গোটা ইন্ডাস্ট্রি জুড়ে জোর জল্পনা শুরু হয়। কিন্তু, শ্রী রেড্ডির ব্যক্তিগত মুহূর্তের ভিডিও প্রকাশ করে তাঁর ‘আসল’ রূপ সবার সামনে এনেছেন বলে দাবি করলেন তেলুগু অভিনেত্রী জীবীতা রাজশেখর।

সম্প্রতি জীবীতা একটি সাংবাদিক সম্মেলন করেন। সেখানে শ্রী রেড্ডির একটি ভিডিও প্রকাশ করেন তিনি। যে ভিডিওতে যৌন ইঙ্গিত দিতে দেখা যায় শ্রী-কে। জীবীতার দাবি, শ্রী রেড্ডি যেভাবে যৌন ইঙ্গিতপূর্ণ ভিডিও আপলোড করেছেন, তাতে স্পষ্ট, দক্ষিণী সিনেমা জগতে কাস্টিং কাউচ নিয়ে তিনি যে অভিযোগ করছেন, তা একেবারেই ভিত্তিহীন। যদিও শ্রী রেড্ডির তরফে এ বিষয়ে কোনও পালটা মন্তব্য করা হয়নি।

এদিকে সম্প্রতি শ্রী রেড্ডি অভিযোগ করেন, জীবীতা নাকি টলিউডের একাধিক মহিলাকে ‘ব্যবহার’ করেছেন তাঁর স্বামীর যৌনতা পূরণের জন্য। সুযোগ বুঝে স্বামী রাজশেখরের জন্য একাধিক মুখকে ব্যবহার করেছেন বলেও জীবীতার বিরুদ্ধে বিষোদগর করেন শ্রী। দক্ষিণী অভিনেত্রী শ্রী রেড্ডির ওই অভিযোগের পর এবার পালটা অভিযোগ করলেন তেলুগু অভিনেত্রী জীবীতা রাজশেখর। প্রকাশ করলেন বিস্ফোরক ফুটেজ।

দেখুন সেই ভিডিও...

পিএনএস/জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন