পনের বছর পর আলেকজান্ডার-মুনমুন

  23-04-2018 12:04AM

পিএনএস ডেস্ক: অনেকটা সময় চলচ্চিত্র থেকে দূরে ছিলেন চলচ্চিত্রের জনপ্রিয় মুখ আলেকজান্ডার বো ও মুনমুন। তবে তারা আবারও চলচ্চিত্রে ফিরেছেন। দুজনেই বেশ কিছু ছবিতে কাজ করছেন। সেগুলোর কোনোটা শুটিং শেষে রয়েছে মুক্তির অপেক্ষায়, কোনোটার আবার চলছে শুটিং।

তবে সবগুলোতেই আলাদা আলাদা করে কাজ করেছেন আলেকজান্ডার ও মুনমুন। এবারে জানা গেল, তারা জুটি বাঁধতে চলেছেন একটি নতুন ছবিতে। আর এর মধ্য দিয়ে প্রায় ১৫ বছর পর জুটি বাঁধছেন এই দুই তারকা।

হারুন-উজ-জামান পরিচালিত ‘পদ্মার প্রেম’ সিনেমায় নায়ক-নায়িকার ভূমিকায় অভিনয় করছেন আলেক-মুনমুন। এই তথ্য নিশ্চিত করেছেন আলেকজান্ডার বো। তাদের এই ছবিতে আরেকটি জুটি হিসেবে দেখা যাবে সুমিত-আইরিনকে।

আলেকজান্ডার বলেন, ‘এরই মধ্যে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। শেষও হয়ে গেছে প্রথম লটের শুটিং। অনেকদিন পর মুনমুনের সঙ্গে কাজ করলাম। দুজনই বেশ আনন্দ নিয়ে কাজ করেছি।’ তিনি আরও বলেন, ‘ছবিটির গল্প দারুণ। সবগুলো চরিত্রই বেশ চমৎকার। দর্শকদের মনে দাগ কাটবে ছবিটি এই বিশ্বাস করছি। চলতি বছরেই ছবিটি মুক্তি দেয়া হবে বলে পরিচালক জানিয়েছেন।’

প্রসঙ্গত, ঢাকাই চলচ্চিত্রের অ্যাকশন হিরো হিসেবে পরিচিতি লাভ করেন আলেকজান্ডার বো। ১৯৯৫ সালে শহীদুল ইসলাম খোকন পরিচালিত ‘লম্পট’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে তার যাত্রা শুরু হয়। এ পর্যন্ত তিনি শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন।

অন্যদিকে রূপ আর সাহসিকতার গুণে ঝড় তোলা নায়িকা মুনমুন ১৯৯৬ সালে চলচ্চিত্রে অভিষিক্ত হন। ক্যাপ্টেন এহতেশাম পরিচালিত ‘মৌমাছি’ সিনেমায় প্রথম কাজ করেন তিনি। সিনেমাটি মুক্তি পায় ১৯৯৭ সালে। এরপর ‘টারজান কন্যা’, ‘মৃত্যুর মুখে’, ‘রাজা’, ‘মরণ কামড়’, ‘রানী ডাকাত’, ‘আজকের সন্ত্রাসী’সহ অসংখ্য সুপারহিট সিনেমায় অভিনয় করেন মুনমুন। বর্তমান সময়ের দেশ সেরা নায়ক শাকিব খানের প্রথম ব্যবসাসফল সিনেমার নায়িকাও ছিলেন মুনমুন। সিনেমাটির নাম ‘বিষে ভরা নাগিন’।

আলেক-মুনমুন ‘ক্ষ্যাপা’ নামের সিনেমার মাধ্যমে প্রথম জুটি বাঁধেন। এরপর ২০০৩ সালে ‘মহিলা হোস্টেল’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন তারা। এটিই ছিল এই জুটির শেষ সিনেমা।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন