'ঢালিউড অ্যাওয়ার্ড' পেলেন তিশা-সজল-পিয়া

  25-04-2018 12:29PM

পিএনএস ডেস্ক:নিউইয়র্কে ঢালিউড মিউজিক অ্যান্ড ফিল্ম অ্যাওয়ার্ডের ১৭তম আসরে সেরা অভিনেতা-অভিনেত্রীর খেতাব পেয়েছেন সজল নূর, সাজু খাদেম, তিশা, নাদিয়া, পিয়া বিপাশা ও ভারতের পায়েল মুখার্জী।

'চল পালাই' ছবিটির জন্য সেরা পরিচালকের পুরস্কার পেয়েছেন দেবাশীষ বিশ্বাস। সঙ্গীতে বিশেষ অ্যাওয়ার্ড পেয়েছেন জনপ্রিয় শিল্পী রুমানা মোর্শেদ কনকচাঁপা ও তাহসান খান। নিউইয়র্কের শিল্পী লিনা, মৌ ও সজল রায়কে সঙ্গীতশিল্পী হিসাবে সম্মাননা হয়েছে।

রবিবার সন্ধ্যায় নিউইয়র্ক সিটির কুইন্সের ইয়র্ক কলেজ অডিটোরিয়ামে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। পুরস্কার তুলে দেন পিপল এন টেকের প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার আবু হানিফ ও রিয়েল এস্টেট ব্যবসায়ী নূরুল আজিম। এর আগে গত ১৭ এপ্রিল প্রথম পর্ব অনুষ্ঠিত হয় নিউজার্সির আটলান্টিক সিটির শেরাটন কনভেনশন সেন্টার হোটেলে। ১৬ বছর পর এবারই প্রথম এই পুরস্কার বিতরণের অনুষ্ঠান দুটি জায়গায় হল-যা প্রবাসীদের নজর কেড়েছে।

জনপ্রিয় অভিনেতা সাজু খাদেম এবং চলচ্চিত্র পরিচালক দেবাশীষ বিশ্বাসের অনবদ্য উপস্থাপনায় সন্ধ্যা থেকে শুরু হওয়া অনুষ্ঠানটি চলে মধ্যরাত পর্যন্ত। ছিল মনোমুগ্ধকর নাচ, গান ও ফ্যাশন শো। অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন ফকির আলমগীর।

উপস্থিত সকলকে অভিনন্দন এবং আয়োজক প্রতিষ্ঠানের প্রশংসা করে বক্তব্য দেন কুইন্স ডেমক্র্যাটিক পার্টির লিডার এটর্নী মঈন চৌধুরী। আয়োজক সংগঠনের কর্ণধার আলমগীর খান আলম ঘোষণা দিয়েছেন, 'আগামী আসর বসবে দুবাইয়ে। সে প্রস্তুতি এখন থেকে শুরু হবে।'

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন