বলিউডে বিয়ের হিড়িক, এবার হিমেশ-সোনিয়া

  

পিএনএস ডেস্ক : বলিউডে চলছে বিয়ের মৌসুম। সোনম কাপুর আর আনন্দ আহুজার বিয়ে শেষ না হতেই গাঁটছড়া বাঁধেন আরেক নায়িকা নেহা ধুপিয়া ও নায়ক অঙ্গদ বেদি। বিয়ের রাতেই তাঁরা হানিমুন করতে উড়াল দেন। তাঁরা হানিমুনে পৌঁছানোর আগেই শোনা গেল আরেক তারকার বিয়ের খবর। গতকাল শুক্রবার রাতে সংগীত তারকা হিমেশ রেশামিয়া আর টিভি অভিনেত্রী সোনিয়া কাপুরের বিয়ে হলো।

হিমেশ আর সোনিয়ার প্রেম ১০ বছরের। গত রাতে হিমেশের বাড়িতে এক ঘরোয়া আয়োজনে সম্পন্ন হয় তাঁদের বিয়ের অনুষ্ঠান। সেখানে পরিবারের সদস্য ও কয়েকজন কাছের বন্ধু উপস্থিত ছিলেন। হিমেশের আগের ঘরের ছেলে শ্যামও বাবার বিয়েতে অংশ নেন।

এদিকে গত বছর জুনে সাবেক স্ত্রী কোমলের সঙ্গে ২২ বছরের বৈবাহিক জীবনের আনুষ্ঠানিক ইতি টানেন হিমেশ। তখনই গুঞ্জন উঠেছিল উপস্থাপিকা ও টিভি অভিনেত্রী সোনিয়ার সঙ্গে পরকীয়াই তাঁদের সংসার ভাঙার কারণ। যদিও ওই সময় হিমেশের সাবেক স্ত্রী কোমল তা একেবারেই উড়িয়ে দিয়েছিলেন।

তাঁর কাছে পারস্পরিক শ্রদ্ধাবোধ সবচেয়ে গুরুত্বপূর্ণ বলে জানান কোমল। হিমেশের কথায়ও ছিল একই সুর। এই সংগীতশিল্পী বলেছিলেন, ‘কোমল আমার পরিবারের সদস্য এবং ভবিষ্যতেও সে আমার পরিবারের অংশ হয়েই থাকবে।’

বিচ্ছেদের পর কোমল সাংবাদিকদের বলেন, ‘আমি আর হিমেশ একে অন্যকে খুব শ্রদ্ধা করি। আমাদের বিচ্ছেদে অন্য কাউকে টেনে আনা উচিত হবে না। সোনিয়া আমাদের খুব পারিবারিক বন্ধু। আমাদের বিচ্ছেদের কারণ তিনি নন। আমি আর আমার ছেলে তাঁকে পরিবারের সদস্যর মতোই দেখি। আর আলাদা হয়ে গেলেও আমার আর হিমেশের মধ্যে যোগাযোগ থাকবে।’

হিমেশ আর কোমলের আসলে যোগাযোগ আছে কি না, সেটা তাঁরাই ভালো জানেন। তবে নতুন জীবনে হিমেশ যে ভীষণ খুশি, তা বেশ স্পষ্ট। গতকাল তিনি নিজেই ভারতীয় পত্রিকা মিড ডেকে তাঁর বিয়ের খবর জানান। বলিউড ও টিভি তারকাদের নিয়ে পরে এক পার্টির আয়োজন করবেন বলেও জানিয়েছেন এই সুরকার ও গায়ক।

বিয়ের লগ্ন মধ্যরাতে হওয়ায় কাউকে নিমন্ত্রণ করতে পারেননি বলে দুঃখ প্রকাশ করেন হিমেশ। বিয়ের পর নববিবাহিত স্ত্রীর সঙ্গে ফেসবুকে ছবি প্রকাশ করে হিমেশ লেখেন, ‘একসঙ্গে থাকা একটা আশীর্বাদ।’

জনপ্রিয়তায় হিমেশের কাছাকাছি না হলেও সোনিয়া কাপুর ছোট পর্দার চেনা মুখ। ‘ক্যায়সা ইয়ে প্যায়ার হ্যায়’, ‘জুগনি চালি জলন্ধর’, ‘ইয়েস বস’সহ কয়েকটি টিভি সিরিজ ও অনুষ্ঠানে কাজ করেছেন তিনি।

পিএনএস/জে এ /মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech