দুটি ডিগ্রি নিতে যাচ্ছে ফারিয়া

  

পিএনএস ডেস্ক: যৌথ প্রযোজনার ছবি ‘আশিকী’র মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় নুসরাত ফারিয়ার। একটানা কয়েকটি চলচ্চিত্রে কাজ করে রাতারাতি বদলে গেছেন এক সময়ের জনপ্রিয় এই উপস্থাপক। এই অভিনেত্রী উপস্থাপক একজন ভালো নৃত্য শিল্পীও বটে। তবে সম্প্রতি যেই গুণের জন্য সবচেয়ে বেশি আলোচিত হয়েছেন, তা হলো তার গায়কি।

গত মাসে 'পটাকা' শিরোনামে নিজের কন্ঠে একটি গান ও ভিডিও প্রকাশ করে বেশ সমালোচনার শিকার হয়েছেন তিনি। তবে মিডিয়ার বাহিরে নুসরার ফারিয়া একজন দৃঢ় পড়ুয়াও বটে। জানা গেছে তিনি এক সাথে দুটি ডিগ্রি নিতে যাচ্ছেন।

ফারিয়া বলেন, প্রথম থেকেই আমার ইচ্ছে আমি আইনজীবী হবো। কিন্তু মা বাদ সাধলেন! মায়ের একটা নিষ্পাপ ধারণা ছিল আইনজীবীদের অনেক মন্দের সঙ্গে লড়াই করতে হয়। অনেকের ক্ষোভ এতে যুক্ত হয়। এজন্য বাধ্য মেয়ের মতো আমি বেছে নিই বিবিএ। আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশে আমি নয়টা সেমিস্টার শেষ করি। কিন্তু আমার মন পড়ে থাকতো আইনের ক্লাসে। এরপর মাকে ভালোভাবে ধরলাম, বললাম। মা রাজি হলেন। তাই এখন আমি আইনেরও ছাত্রী। ইচ্ছে আছে ব্যারিস্টার হওয়ার। অন্যদিকে বিবিএ-ও শেষ করবো। একসঙ্গে দুই ডিগ্রি, মন্দ কি!

পিএনএস/আল-আমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech