কক্সবাজারে চলছে নিরব-সূচনার রোমান্টিক প্রেম!

  21-05-2018 11:03AM

পিএনএস ডেস্ক: আকাশের নীল রঙ পড়েছে সমুদ্রের জলে। সুনীল বিস্তৃর্ণ দিগন্ত। মৃদু হাওয়া বইছে চারদিকে, যেনো রোমান্টিক হাওয়া! প্রকৃতির এই রূপের মধ্যে যেনো ভেসেই চলেছেন চিত্রনায়ক নিরব ও সূচনা!
কিন্তু কেনো ভাসছেন তারা? কেনোই বা বেছে নিলেন সাগরপাড়, সেখানকার ঝাউবন? এর উত্তর জানাচ্ছেন চিত্রনায়ক নিরব নিজেই। জানালেন, এটি মূলত ‘আব্বাস’ ছবির গানের শুটিং।

নিরব নিজেই জানালেন, গত ২ দিন ধরে সেখানকার বিভিন্ন লোকেশনে শুটিং করেছেন। একটি গানের শুটিং হয়েছে। চমৎকারভাবেই শেষ করেছেন গানের শুটিং।

নিরব ও সূচনা আজাদ যে গানের শুটিং করেছেন তার নাম ‘কে তুই আমার’। আহমেদ হুমায়ূন এই গানটিতে কণ্ঠ দিয়েছেন। গানের কোরিওগ্রাফি করেছেন হাবিব। নিরব বলেন, একেবারেই রোমান্টিক রোমান্টিক একটি গানের শুটিং করলাম। নায়িকার কল্পনায় আমাকে নিয়েই গানটি। ছবিতে মোট চারটি গান তার মধ্যে এটি অন্যতম।

এর আগে মানিকগঞ্জে একটি লটের শুটিংয়ে আরেকটি গানের শুটিং হয়েছিল। ওই গানে নিরবের বিপরীতে ছিলেন সোহানা সাবা। বাকি গানগুলোর শুটিং আগামীতে শুটিং হবে। এরমধ্যে একটি গানের চমক থাকবে বলে জানান নিরব। তার ভাষ্য, আজ (সোমবার) থেকে পুরান ঢাকায় আবার শুরু হচ্ছে আব্বাসের শুটিং। এরই মধ্যে ৮০ শতাংশ কাজ শেষ হয়েছে।

আব্বাস ছবিতে আব্বাস চরিত্রে অভিনয় করেছেন নিরব। গেম রিটার্নস ছবির এই নায়ক বলেন, ছবির গল্প ‘আব্বাস’কে নিয়েই। যে পুরান ঢাকার মাস্তান। একটি খুনের অপরাধী হিসেবে চক্রান্তে জড়িয়ে পড়ে সে। এরপর ঘটতে থাকে নানা ঘটনা। ত্রিলার, রোমান্টিক ধাঁচের গল্প নিয়ে নির্মিত হচ্ছে আব্বাস। দর্শকরা এই ছবিটি পছন্দ করবেন বলেই আমার বিশ্বাস।

আব্বাস পরিচালনা করছেন সাইফ চন্দন। এই নির্মাতা এর আগে ‘ছেলেটি আবোলতাবোল মেয়েটি পাগল পাগল’ ছবিটি বানিয়ে পরিচিতি পেয়েছিলেন। আব্বাস প্রযোজনা করছে লাইভ টেকনোলোজিস। ছবির চিত্রনাট্য লিখেছেন জসীম উদ্দিন। ছবিতে আরো অভিনয় করছেন সমাপ্তি মাসুক, জয় রাজ, শিমুল খান, তাসনিয়া ও নায়লা নাঈম।

গত সেপ্টেম্বরে পুরান ঢাকায় আব্বাস ছবির শুটিং শুরু হয়। বর্তমানে এর কাজ শেষ পর্যায়ে। নির্মাতা চন্দন জানান, যত্ন নিয়ে, পরিকল্পনা অনুযায়ী তিনি ছবিটি বানাচ্ছেন। এজন্য লম্বা সময় নিয়েছেন। তবে বর্তমানে শুটিং একেবারে শেষ দিকে। চলতি বছরই ছবিটি তিনি মুক্তি দেবেন।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন