OMG! শ্রাবন্তীর নাম হাতে লিখেছেন শাকিব!,সোশ্যাল মিডিয়ায় তোলপাড়! (ভিডিওসহ) - বিনোদন - Premier News Syndicate Limited (PNS)

OMG! শ্রাবন্তীর নাম হাতে লিখেছেন শাকিব!,সোশ্যাল মিডিয়ায় তোলপাড়! (ভিডিওসহ)

  

পিএনএস ডেস্ক : আবার সম্পর্কে জড়িয়েছেন শ্রাবন্তী? কার সঙ্গে প্রেম করছেন নায়িকা? পাত্রটি কী টলিউডের? উপরের হেডলাইন পড়লে জানি এমনই নানান প্রশ্ন উঠবে। তবে না এমন কোনও কিছুই বাস্তবে ঘটেনি। আর শ্রাবন্তীর নাম নয়, হিয়ার নাম নিজের হাতে লিখেছেন অভিনেতা শাকিব খান।

‘ভাইজান এলো রে’ সিনেমায় শ্রাবন্তীর চরিত্রের নাম হিয়া। যাঁর প্রেমে পরে শাকিব। সদ্য মুক্তি পেয়েছে এই মুভির গান ‘লিখেছি তোর নাম’। যে গানের একটি দৃশ্যে দেখা যায় ‘হিয়া’র নাম হাতে লিখেছেন শাকিব। ইতিমধ্যে গানটি বেশ ভালো রকম সাড়া ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। গানটি গেয়েছেন রাজ বর্মন। কথা ও সুরে দোলন মৈনাক।

কিছুদিন আগে মুক্তি পেয়েছে ‘ভাইজান এলো রে’ ট্রেলার। কয়েক সেকেন্ডের ট্রেলারে ছবির গল্প ধরে ফেলেছেন সিনেপ্রেমীরা। ‘সীতা গীতা’ আর ‘জুড়ুয়া’ ছবির আদলেই তৈরি হয়েছে এই সিনেমা। যেখানে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন শাকিব। তাঁর দুই নায়িকা পায়েল ও শ্রাবন্তী।

চলতি বছর ইদে মুক্তি পেতে চলেছে ছবিটি। গত মাসে ‘চালবাজ’-দিয়ে বক্স-অফিসে ধামাল মাচিয়েছিল শাকিব-জয়দ্বীপ জুটি। এদিকে ‘শিকারি’ ছবিতে শ্রাবন্তীর সঙ্গে শাকিবের কেমিস্ট্রিতো আগেই মনে ধরেছে সিনেপ্রেমীদের। তবে ট্রেলারে যেহেতু গল্পের আঁচ করে ফেলেছেন দর্শকরা। তাই বক্স-অফিসে কেমন সাড়া ফেলবে ভাইজান, এখন সেটাই দেখার।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech