কারাগারে যেমন আছেন আসিফ আকবর?

  08-06-2018 05:07PM

পিএনএস ডেস্ক : তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) আইনে দায়ের করা মামলায় কণ্ঠশিল্পী আসিফ আকবরের রিমান্ড ও জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

বর্তমানে কারাবন্দী রয়েছেন কণ্ঠশিল্পী আসিফ আকবর। শারীরীকভাবে তিনি সুস্থ নেই। তেমনটাই জানিয়েছেন তাঁর পরিবার। তবে একদমই দমে যাননি আসিফ। গ্রেপ্তার হওয়ার মুহূর্ত থেকে এখন পর্যন্ত তাঁর নিজের কথার ওপর অটল আছেন আসিফ।

এদিকে শিল্পী সমাজ যখন একটি সমঝোতার কথা বলছেন, তখন তার পরিবার সমঝোতার বিষয়ে কী ভাবছেন তা জানতে চাওয়া হয়েছিল তাঁর স্ত্রীর কাছে। তবে আসিফের স্ত্রী কথা বলতে রাজি হননি।

তাঁর পরিবারের একজন জানিয়েছেন, আসিফের সঙ্গে গতকাল (৭ জুন) দেখা হয়েছিল তাদের। আপোস-মীমাংসা কথা বললে আসিফ বলেছেন, ‘কোনো ধরনের মাথানত করব না। কারণ আমি কোনো অপরাধ করিনি। আর এ কথা আদালতে বিচারকের সামনেও বলেছেন বলে জানা যায়।

আসিফ আকবর ২০০১ সালে প্রকাশিত তার প্রথম গানের অ্যালবাম ‘ও প্রিয়া তুমি কোথায়’-এর মাধ্যমে ব্যাপক পরিচিতি ও জনপ্রিয়তা লাভ করেন। তাঁর প্রথম অ্যালবাম ৫৫ লাখ কপি বিক্রি হয়েছিল, যা বাংলাদেশের অডিও ইতিহাসে এখন পর্যন্ত সর্বোচ্চ। ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত পরপর ছয় বছর বিক্রির দিক থেকে শীর্ষে ছিল আসিফের অ্যালবাম।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন