ইউটিউবে প্রকাশ পেল শাকিব-অপুর ‘আলতা দুধে’ (ভিডিও)

  

পিএনএস ডেস্ক : চলচ্চিত্র পাড়ায় শাকিব-অপু পর্বের আলোচনা-সমালোচনার ঝড় বয়ে গেলেও আসছে ঈদে আবারও দেখা যাবে জনপ্রিয় এ জুটিকে। গত ২২ ফেব্রুয়ারি বিবাহ বিচ্ছেদ হয়ে গেছে শাকিব-অপুর। এমনকি সিটি করপোরেশনের পারিবারিক আদালতেও হয়নি এই দুই তারকার মিলন।

শাকিব খান গণমাধ্যমকে জানিয়েছিলেন ‘অপুর সঙ্গে আর সংসার করার প্রশ্নই ওঠে না’। অপু বিশ্বাসও এ ডিভোর্স মেনে নিয়েছেন বলে সাফ জানিয়েছিলেন। যখন তাদের দাম্পত্য সম্পর্কের ভঙ্গুরচিত্র দৃশ্যমান তখনই তারা আবার একসঙ্গে বড় পর্দায় আসছেন।

আসন্ন ঈদ-উল-ফিতরে মুক্তি পেতে যাচ্ছে এ জুটি অভিনীত ও মুক্তি পেতে যাওয়া শেষ ছবি ‘পাংকু জামাই’। ২০১৬ সালে শুটিং হয় ছবিটির। কাজ যখন প্রায় শেষ পর্যায়ে তখন অপু নিরুদ্দেশ হয়ে যান। গত বছরের এপ্রিলে ফিরে আসার পর আগস্টে অপু ছবিটির বাকি কাজ শেষ করেন।

গতকাল রাতে লাইভ টেকনোলিজিস এর ইউটিউব চ্যানেল আনলিমিটেড অডিও ভিডিও ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে শাকিব-অপু জুটির সিনেমা পাংকু জামাই-এর গান ‘আলতা দুধে’। গানটিতে কন্ঠ দিয়েছেন এন্ড্রু কিশোর ও কনক চাঁপা।

সবকিছু ঠিক থাকলে ভাওয়াল পিকচার্স এর ব্যানারে আসছে ঈদে মুক্তি পেতে যাচ্ছে চলচ্চিত্র নির্মাতা আব্দুল মান্নান পরিচালিত ‘পাংকু জামাই’ ছবিটি। এ জুটিকে সর্বশেষ দেখা যায় ২০১৭ সালের ঈদুল ফিতরে মুক্তি পাওয়া বুলবুল বিশ্বাস পরিচালিত ‘রাজনীতি’ ছবিতে।

শাকিব-অপুর 'আলতা দুধে' গানটি দেখতে ক্লিক করুন-

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech