প্রেমে পড়েছেন শাকিব!

  11-06-2018 08:45PM

পিএনএস ডেস্ক :‘কেন আজকাল সন্ধ্যে সকাল আসছে মনে শুধু তোমারি খেয়াল’ নিজের মনের কথা জাহির করছেন শাকিব। শুধু কিন্তু তাই! সঙ্গে জানিয়েছেন তাঁর, “বেহিসাবি স্বপ্নগুলো দিয়েছে উড়ান”। এমনকি ‘উড়েছে চোখের ঘুম’। নোয়াখালি মেয়ের প্রেমে পড়ে এমন দশা শাকিবের। যদিও রিলের পর্দায়। কিন্তু তাতেই ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। কারণ ইতিমধ্যে ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইলা মাইয়া’ -এর মুক্তিপ্রাপ্ত গান ‘কেনো আজকাল’ দেখে ফেলেছে ৬ লাখের বেশি মানুষ। বরিউল ইসলাম জীবনের কথায় গানটি গেয়েছেন আকাশ।

ছবির কাহিনি অনুযায়ী, শাকিব খান চট্টগ্রামের ছেলে আর বুবলী নোয়াখালীর মেয়ে। পরিচালনা করবেন উত্তম আকাশ। ‘বসগিরি’ সিনেমায় প্রথম জুটিতে দেখা যায় বুবলী ও শাকিবকে। প্রথম থেকেই সুপারডুপার হিট এই জুটি। ‘শুটার’, ‘অহংকার’ ও ‘রংবাজ’ একের পর এক হিট ছবি দিয়েছে এই জুটি। শাকিব খানের সঙ্গে আর আবারও স্ক্রিনস্পেস শেয়ার করতে পেরে দারুণ খুশি বুবলী। অভিনেত্রী বলেন, ‘ভীষণ ভালো লাগছে। শাকিব খান বড় মাপের একজন অভিনেতা। তার সঙ্গে বড় পর্দায় আসতে পেরে নিজেকে ভাগ্যবতী মনে করছি।’

বুবলী বাস্তবেই নোয়াখালীর মেয়ে। তার মা-বাবা দুজনই নোয়াখালীর বেগমগঞ্জের বাসিন্দা। এবার ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছবিতে সত্যি নোয়াখালির মেয়ে হচ্ছেন। তবে নোয়াখালীর মেয়ে হলেও নোয়াখালীর আঞ্চলিক ভাষায় তেমন অভিজ্ঞ নন বুবলী। নায়িকার কথায়, “তিনি কখনও নোয়াখালীর আঞ্চলিক ভাষায় কথা বলেননি। বাসায় মা-বাবা বলেন। তাদের কাছ থেকে রপ্ত করেছেন।”

এদিকে বাংলাদেশের পাশাপাশি ওপার বাংলাতেও নিজের জায়গা তৈরি করে ফেলেছেন শাকিব। ‘শিকারি’-এর পর এবার ‘ভাইজান এল রে’। যেখানে ডবল রোলে অভিনয় করেছে শাকিব। সঙ্গে রয়েছেন শ্রাবন্তী ও পায়েল। ইতিমধ্যে এই ছবির ট্রেলার-গান উত্তেজনা ছড়িয়েছে শাকিব অনুরাগীদের মধ্যে। কিন্তু দুঃখের বিষয় ভাইজানের কেরামতি দেখতে পাবেন না বাংলাদেশের দর্শকরা। কারণ দেশীয় চলচ্চিত্রের হাল ফেরাতে এবছর থেকে ইদে বাংলাদেশে মুক্তি পাবেনা কোনও ভারতীয় সিনেমা এমনই রায় সুপ্রিম কোটের।

বাংলাদের এই রায়ে চিন্তার ভাঁজ পড়েছে ছবির নির্মাতাদের কপালে। কারণ শাকিব বাংলাদেশের সুপারস্টার। ওপার বাংলার বক্স-অফিস থাকে তাঁর দখলে। কিন্তু ইদে নো এন্ট্রি শাকিবের। যে উৎসবে ব্যবসা হত জমিয়ে সেই সময়টাই হল পাচ্ছে না ‘ভাইজান এল রে’।

তবে পশ্চিমবঙ্গেও নিজের ফ্যানবেস তৈরি করে ফেলেছেন শাকিব। কিন্তু সমস্যার এই মুক্তি পাচ্ছে জিৎ-এর ‘সুলতান দ্য সেভিয়র’। যা শাকিবের কাছে রীতিমতো চ্যালেঞ্জের। এখন দেখার বক্স-অফিস কালেকশনে কার দৌড় কতো পর্যন্ত হয়!



পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন