‘সঠিক উত্তর নিয়ে হাজির হব শীঘ্রই’ - বিনোদন - Premier News Syndicate Limited (PNS)

‘সঠিক উত্তর নিয়ে হাজির হব শীঘ্রই’

  


পিএনএস ডেস্ক: জেল থেকে ছাড়া পাওয়ার পরেই ফেসবুকে নিজের অবস্থান জানান দিয়েছেন কণ্ঠশিল্পী আসিফ আকবর। তার বিরুদ্ধে ওঠা অভিযোগ নিয়ে অল্প সময়ে সঠিক জবাব দেবেন বলে জানিয়েছেন এই সুর সম্রাট।

গীতিকার ও কণ্ঠশিল্পী শফিক তুহিনের তথ্য-প্রযক্তি আইনে করা মামলায় গ্রেপ্তার হন আসিফ। ৫ দিন কারাবাসের পরে সোমবার (১১ জুন) মুক্তি পান তিনি। জামিনে ছাড়া পেয়ে বাড়ি ফিরেই ফেসবুকে একটি স্ট্যাটাস দেন।

আসিফ কারাবন্দি হওয়ার পর সংগীতজগতের নানা বিষয় নিয়ে প্রশ্ন ওঠে। এ কণ্ঠশিল্পীর বিরুদ্ধে ওঠা অভিযোগ নিয়ে আলোচনা হয় সোশ্যাল মিডিয়া ও সংবাদমাধ্যমে। এসব প্রসঙ্গ সামনে এনে তিনি জানালেন, শিগগিরই সব প্রশ্নের উত্তর নিয়ে হাজির হবেন।

ফেসবুকে নিজের অফিশিয়াল পেজে আসিফ লেখেন, বাংলাদেশের সবাইকে সালাম এবং গারদীয় শুভেচ্ছা। আমার অবর্তমানে যারা দোয়া করেছেন, তাদের সবার প্রতি আমার মরহুম বাবা মা’র পক্ষ থেকে কৃতজ্ঞতা।

যারা আমাকে নিয়ে সত্য-মিথ্যা প্রশ্ন তুলেছেন, তাদের জন্য সঠিক উত্তর নিয়ে হাজির হবো শীঘ্রই। আইন-শৃঙ্খলা বাহিনী, কারা কর্তৃপক্ষ, কারাবন্দি ভাইদের জন্য অনেক ভালোবাসা, কারণ বাংলাদেশের একজন শিল্পী হিসেবে তারা আমার ব্যাপক যত্ন নিয়েছেন।

আসিফ আরো বলেন, আমার ফ্যানদের অনুরোধ করছি সবাই শান্ত থাকুন, যে কোন রকম উত্তেজনা পরিহার করুন, আমি ভালো আছি। সবার কাছে দোয়া চাই। আমি আপনাদের ভালোবাসার কৃতজ্ঞতা পাশে আবদ্ধ, ভালবাসা অবিরাম।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech