ম্যারাডোনার ভক্ত জেমস!

  17-06-2018 06:54AM

পিএনএস ডেস্ক :জনপ্রিয় সংগীত তারকা জেমসের অসংখ্য ভক্ত। শুধু দেশে নয়, জেমস আর জেমসের গানের ভক্ত আছেন দেশের বাইরেও। কিন্তু জেমস কার ভক্ত? জানতে চান?

ঈদ উপলক্ষে আজ শনিবার জেমস শুভেচ্ছা জানিয়েছেন তাঁর ভক্ত আর শ্রোতাদের। দুপুরে আলাপের মাঝে তাঁর কাছে জানতে চাওয়া হয়, আপনি কার ভক্ত? জেমস বললেন, ‘ম্যারাডোনার।’ হ্যাঁ, বিশ্বের জনপ্রিয় এই ফুটবল তারকা ডিয়েগো ম্যারাডোনার ভক্ত তিনি। আরও জানালেন, তিনি আর্জেন্টিনার সমর্থক।

বিশ্বকাপ ফুটবলের আসরে আজ সন্ধ্যায় আর্জেন্টিনা ও আইসল্যান্ডের খেলা। জেমসের ব্যবস্থাপক রুবাইয়াৎ ঠাকুর জানিয়েছেন, বাসায় বড় প্রজেক্টরে বন্ধু আর ঘনিষ্ঠজনদের নিয়ে খেলা দেখার ব্যবস্থা করেছেন জেমস। ব্যস্ততা না থাকলে বিশ্বকাপ ফুটবলের খেলাগুলো দেখেন তিনি।

আজ ঈদের দিন সকালে বারিধারা মসজিদে ঈদের নামাজ আদায় করেছেন জেমস। এরপর বাসায় আছেন। কয়েকজন ভক্ত এসেছিলেন। তাঁদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন। জানা গেছে, এবার ঈদে কোনো টিভি চ্যানেলে গান করছেন না তিনি। কারণ এ মাসের শেষ দিকে যুক্তরাষ্ট্রে যাচ্ছেন তিনি। সেখানে এক মাসের সংগীত সফর হবে তাঁর। কয়েকটি কনসার্টে গান করবেন জেমস। এখন তারই প্রস্তুতি নিচ্ছেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন