দ্বিতীয় দিনে বক্স অফিসে ঝড় তুলল সালমানের 'রেস ৩'

  17-06-2018 04:27PM

পিএনএস ডেস্ক : যা আশা করা হয়েছিল, ঘটল ঠিক তার উল্টোটা। সবাই মনে করেছিল, মোটেই ভালো করবে না 'ভালো না হওয়া' সালমান খানের 'রেস ৩'। কিন্তু সব জল্পনার আগুনে পানি ঢেলে দিল 'রেস ৩'-এর দ্বিতীয় দিনের কালেকশন। বিস্ময়কর, বিস্ফোরকও বটে।

ছবিটির রিভিউয়ে বার বারই হতাশাজনক, বাজে, খুব বাজে, আরো বাজে টাইপের কথা শুনতে হয়েছে। তবে, সব রিভিউ এবং রিভিউকারীদের ধারণার মূলে সজোরে আঘাত করে দ্বিতীয় দিনে তুলকালাম কাণ্ড করে বসল 'রেস ৩'।

প্রথম দিনে খুব ভালো ব্যবসা করতে পারেনি 'রেস ৩'। এর কারণ হিসেবে বিশেষজ্ঞরা বলছেন, ঈদের আগের দিন হওয়ায় মানুষ ব্যস্ত ছিল উৎসবপূর্ব কেনাকাটা ও অন্যান্য কাজে। তাই থিয়েটারমুখী হয়নি অনেকেই। তবে অডিয়েন্স ঝাঁপিয়ে পড়ে ঈদের দিন শনিবার। এবং সব 'না'র মুখে ঝামা ঘসে দ্বিতীয় দিনে ছবিটি আয় করে ৩৭.১৪ কোটি রুপি। প্রথম দিনের ২৯.১৭ কোটিসহ দুই দিনের মোট আয় দাঁড়ায় ৬৭.৩১ কোটিতে।

বিষয়টি নিশ্চিত করে ভারতখ্যাত ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ তাঁর ট্যুইটার হ্যান্ডেলে লেখেন, দুই দিনেই যা আয় হয়েছে তাতে তিন দিনে ১০০ কোটি রুপি আয়ের আশা করছেন সবাই।

একটা কথা না-বললেই না- সবাই ভুলে যান, ছবিটিতে আর কিছু না-থাকলেও আছেন ব্লকবাস্টার স্পেশালিস্ট সালমান খান। যাঁর নামেই অনেক কিছু বদলে যায়। এবারও তার ব্যতিক্রম কিছু হয়নি।

উল্লেখ্যে, 'রেস ৩'-এর স্যাটেলাইট স্বত্ব বিক্রি হয় ১৩০ কোটি রুপিতে, যা দিয়ে ছবিটি তৈরির খরচ আগেই উঠে গেছে।

সূত্র : এনডিটিভি, বলিউড লাইফ.কম


পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন