ফের গ্লামার নাচে হাজির ‘ঝুমা বৌদি’ (ভিডিও) - বিনোদন - Premier News Syndicate Limited (PNS)

ফের গ্লামার নাচে হাজির ‘ঝুমা বৌদি’ (ভিডিও)

  

পিএনএস ডেস্ক : আওয়ারগ্লাস ফিগার অর্থাৎ মহিলাদের আইডিয়াল ফিগার বলতে যা বোঝায় ঝুমা বৌদি একেবারে তাই। বৌদির এই ফিগারের যাদুতে কাত ঠাকুরপোদের দল। ‘দুপুর ঠাকুরপো’ সিজন-টু আসার পর থেকেই ওয়েবের পর্দার পাশাপাশি মোনালিসার সোশ্যাল অ্যাকাউন্টে উঠেছে ঝড়। একের পর এক উত্তেজিত ভিডিও পোস্ট করে চলেছেন ঝুমা বৌদি। যা দেখে রীতিমতো নাজেহাল দশা বৌদির দেওরদের।

সিজন ওয়ানে উমা বৌদির মায়াবী চোখের ইশারা, বাঁকা ঠোঁটের হাসি যে থাবা বসিয়েছে ঠাকুপোদের মনে তা ঝুমা বৌদি বিট করতে পারল কিনা সেটা ভক্তরাই বলতে পারবে। মোনালিসা ওয়েব সিরিজে দর্শকদের মনোরঞ্জন করে যাচ্ছেন ঠিকই, তবে পর্দার বাইরেও এন্টারটেন করতে পিছপা হন না অভিনেত্রী।

সম্প্রতি ইনস্টাগ্রামে পোস্ট করলেন নতুন একটি হট ভিডিও। সঙ্গে কিছু ছবিও। যেখানে স্টেজের ওপর নেচে চলেছেন মোনালিসা। ‘বীরে দি ওয়েডিং’ ছবির ‘তারিফা’ গানে ঠুমকা লাগাচ্ছেন তিনি। লাল গাউন পরে দাঁড়িয়ে মোনা। হাতে মাইক। পিছনে বসে কয়েকজন মিউজিশিয়ান। ছবিগুলো আসলে রায়পুরের। সেখানে একটি স্পেশ্যাল শো অ্যাটেন্ড করতে গিয়েছিলেন। শোয়ের আগে এবং পরে ছবি তুলে পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। কেবল ফোটোশ্যুট নয়, শো চলাকালীন কিছু মুহূর্তের ছবিও আপলোড করেছেন নায়িকা।

মোনালিসা নিত্যদিনই কিছু কিছু পোস্ট করেন। শ্যুটিং ফ্লোরের ছবি হোক বা মেক আপ ভ্যানের। সবকিছুর আপডেট ভক্তরা পেয়ে যায় তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলের সুবাদে। স্বাভাবিকভাবেই ভিডিও এবং ছবিগুলির কমেন্ট সেকশন ভরেই চলেছে প্রশংসায়। অনেকেই সেখানে কমেন্ট করেছেন, উমা বৌদিকে আর মনে পড়ছে না। এখন মন জুড়ে শুধু ঝুমা বৌদি।

‘দুপুর ঠাকুরপো’র সিজন ওয়ানে স্বস্তিকা মুখোপাধ্যায় ছিলেন উমা বৌদির চরিত্রে। তিনিই এতদিন সকলের হট ফেভারিট বৌদি ছিলেন। সিজন-টু তে মোনালিসা রিপ্লেস করেন স্বস্তিকাকে। প্রথমবার মোনালিসাকে, স্বস্তিকার জায়গায় দেখে তেমন মেনে নিতে পারেননি দর্শক। অনেকে এমনও লিখেছেন যে মোনালিসার হটনেস সানি লিওনকেও টপকে গিয়েছে।

কিন্তু পরের দিকে নিজের হটনেসে ধীরে ধীরে ঘায়েল করতে শুরু করলেন প্রত্যেককে। এখন মোনার ফিগারে, হটনেসে শুধু অনস্ক্রিন দেওররা নয়, পর্দার এপারের দেওররাও কুপোকাত। ‘তারিফা’ গানে মোনার কোমড় দোলানো এখন ইন্টারনেটের হটকেক। মোনালিসা সোশ্যাল সাইটে যাই আপলোড করুক না কেন, সেগুলি ভাইরাল হতে একটুও সময় নেয় না। এমনকি রায়পুরের শো শেষ হওয়ার পর ফেরের পথে এয়ারপোর্টের ছবিও আপলোড করেন। ছবিতে এয়ারপোর্ট লুকে দেখা গেল তাকে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech