নাইট শো নিয়ে আসছে স্টার সিনেপ্লেক্সে

  



পিএনএস ডেস্ক: সিনেমাপ্রেমী দর্শকদের প্রিয় নাম ‘স্টার সিনেপ্লেক্স’। নান্দনিক পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তিসম্বলিত সাউন্ড সিস্টেমসহ নানা অভিনবত্বের মধ্য দিয়ে দর্শকদের মন জয় করে প্রেক্ষাগৃহটি। হলিউডের নতুন নতুন ছবি বিশ্বমুক্তির দিনেই বড় পর্দায় দেখার সুযোগ দেশের দর্শকদের করে দিয়েছে সিনেপ্লেক্স।

পাশাপাশি সুস্থধারার দেশীয় ছবিও নিয়মিতভাবে প্রদর্শিত হচ্ছে এই প্রেক্ষাগৃহে। যার ফলে নিয়মিতভাবেই রুচিশীল দর্শকরা ভিড় করেন। বর্তমানে একটি ভিআইপি হলসহ মোট ছয়টি হল রয়েছে এখানে। এই হলগুলোতে প্রতিদিন প্রায় ৪টি করে শো থাকে। তবুও মাঝে মাঝে দর্শকদের চাহিদা মেটানো সম্ভব হয়ে ওঠেনা। দেখা যায় দীর্ঘ লাইন।

দর্শক চাহিদা ও তাদের বিড়ম্বনা এড়াতে এবার নাইট শো চালু করতে যাচ্ছে সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। প্রাথমিকভাবে প্রতি শুক্র ও শনিবার রাত ৮টা ৩০ মিনিট/৯টা থেকে চলবে এই শো। নাইট শো রাখার জন্য দর্শকদের চাহিদা অনেকদিন থেকে বলে জানান স্টার সিনেপ্লেক্সের মিডিয়া ও বিপণন বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহ উদ্দিন আহমেদ।

তিনি বলেন, ‘মূলত দর্শকদের চাহিদার কথা বিবেচনা করেই নাইট শো চালু করতে যাচ্ছি আমরা। নাইট শো’র জন্য অনেক দর্শকের দীর্ঘদিনের চাহিদা ছিলো। আমরা সবসময়ই দর্শকদের চাহিদাকে মূল্যায়ন করার চেষ্টা করি। আশা করি অনেক দর্শক এর সুবিধা ভোগ করবেন। আপাতত সপ্তাহে দুই দিন এই শো চলবে। দর্শকদের চাহিদার ভিত্তিতে পরবর্তীতে আরো বাড়তে পারে।’

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech