পিএনএস ডেস্ক : তারকাদের বিয়ে গোপন করা খুবই স্বাভাবিক বিষয়। জনপ্রিয়তা হারানোর ভয়ে তারা এটি করে থাকেন। কেউ কেউ আবার বিয়ের পর জনপ্রিয়তা কমে যাবে এই ভাবনা থেকেও বিয়ে করতে বিলম্ব করেন। সেদিক থেকে বলিউড বাদশাহ শাহরুখ খান একেবারেই উল্টো। শাহরুখের ক্যারিয়ার শুরুই হয়েছে বিয়ের পর।
বিয়ের সময় শাহরুখের বয়স ছিল মাত্র ২৬ বছর। দীর্ঘ ছয় বছর প্রেমের পর শাহরুখ আর গৌরি খান বিয়ে করেন ১৯৯১ সালে। শাহরুখের ক্যারিয়ারের একেবারের শুরুর দিকে নাটকে অভিনয় করনে তিনি। তখন থেকেই শাহরুখ এই সম্পর্কের বিষয় সবাইকে জানান।

তবে সময় খুব দ্রুতই চলে যায়। দেখতে দেখতে বহু বছর কেটে গেছে। এখন পর্যন্ত তারা বলিউডের অন্যতম সুখী দম্পতি হিসেবেই পরিচিত। শাহরুখের ভক্তরা প্রায়ই তার কাছে এত অল্প বয়সে বিয়ে করার কারণ জানতে চান।কিন্তু এই নিয়ে শাহরুখ সরাসরি তার ভক্তদের কিছু জানাননি।

সম্প্রতি ‘আস্ক মি অ্যানি কোয়েশ্চেন’ নামক একটি ফিচার চালু করেছে ছবি শেয়ারিং সাইট ইনস্টাগ্রাম। যেখানে ভক্তরা চাইলেই তাদের পছন্দের তারকার কাছে যে কোনো প্রশ্ন করতে পারবেন। এবার এই ফিচারটি ব্যবহার করে শাহরুখ তার ভক্তদের বহু প্রতীক্ষিত প্রশ্নটির উত্তর দেন।

সেখানে কিং খানের একজন ভক্তের প্রশ্নে বলিউড সুপারষ্টার শাহরুখ জানান, ভাই, ভালোবাসা ও সৌভাগ্য জীবনে যে কোনো সময় চলে আসে। গৌরীর সঙ্গে দুটিই আমার জীবনে এসেছে।

২৭ বছরের বিবাহিত জীবনে শাহরুখ-গৌরি দম্পতির আরিয়ান, সুহানা ও আব্রাম নাম তিনজন সন্তান রয়েছে।

শিগগিরই আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ ছবিতে শাহরুখকে দেখা যাবে আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফের সঙ্গে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech