আক্রমণের শিকার অভিনেত্রী আমিশা প্যাটেল!

  18-07-2018 01:32PM

পিএনএস ডেস্ক : আমিশা প্যাটেল দুবাইতে গিয়েছিলেন ঘুরতে। আর সেখানে গিয়ে শপিং মলে হাজির হয়ে এবার নেটিজেনদের একাংশের আক্রমণের মুখে পড়লেন বলিউড অভিনেত্রী। দুবাইয়ের মলে হাজির হয়ে যখন বন্ধুদের সঙ্গে সময় কাটাচ্ছেন, সেই সময় তাঁকে ঘিরে ধরেন তাঁর বেশ কিছু ভক্ত। আমিশা তাঁদের সঙ্গে ছবিও তোলেন। কিন্তু, আমিশার এই ছবি নিয়ে মন্তব্য শুরু করেন বেশ কয়েকজন।

‘কহো না পেয়ার হ্যায়’-র নায়িকার গোপন অঙ্গ নিয়ে কেউ কটাক্ষ শুরু করেন। আবার অনেকে অশ্লীল মন্তব্য শুরু করেন তাঁকে নিয়ে। শুধু তাই নয়, বলিউড অভিনেত্রীর উদ্দেশ্যে একাধিক অহেতুক মন্তব্য-ও করা হয়। যদিও এ বিষয়ে কোনও পাল্টা মন্তব্য করেননি অভিনেত্রী আমিশা।

তবে এই প্রথম নয়, এর আগেও বেশ কয়েকবার আমিশা প্যাটেলের পোশাক নিয়ে সমালোচনা হয়। কখনও আমিশাকে ‘যৌনকর্মী’ বলে কটাক্ষ করা হয়। অবার কখনও মদ্যপ ছবি ভাইরাল হওয়াতেও কটাক্ষের মুখে পড়তে হয় তাঁকে।

শুধু আমিশা প্যাটেল নন, এর আগে পোশাক নিয়ে নেটিজেনদের কটাক্ষের মুখে পড়তে হয় বলিউডের একাধিক অভিনেত্রীকে। যাঁর মধ্যে করিনা কাপুর খান, ফাতিমা সানা শেখদের নামও রয়েছে। কখনও আবার হাঁটুর উপর পোশাক পরে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করায় আক্রমণ করা হয়েছে প্রিয়াঙ্কা চোপড়াকেও। পাশাপাশি পোশাক এবং চেহারা নিয়ে সমালোচনার মুখে পড়তে হয় দীপিকা পাডুকনকেও। জিনিউজ

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন