অজয়ের নতুন ছবিতে ভিলেন সাইফ আলী!

  21-07-2018 05:20PM

পিএনএস ডেস্ক :শুক্রবার অজয় দেবগনের নতুন ছবি 'তানাজি'র খবর প্রকাশিত হওয়ার পর থেকে ট্রেন্ড লিস্টে জায়গা করে নিয়েছেন সাইফ আলী খান।

গণমাধ্যম ডিএনএ তাদের একটি প্রতিবেদনে নির্ভরযোগ্য সূত্রের বরাত দিয়ে জানায়, 'তানাজি'তে খলনায়কের চরিত্রে দেখা যাবে সাইফ আলী খানকে। উদয়বান্ধব রাথোরের চরিত্রে চিত্রনির্মাতাদের পছন্দের তালিকায় শীর্ষস্থানে রয়েছেন তিনি।

অবশ্য একই প্রতিবেদনে এ কথাও বলা হয়েছে যে, সাইফ আলী খানের মুখপাত্র খবরটি অস্বীকার করেছেন। তবে, 'তানাজি'তে অজয় দেবগন অভিনয় করবেন এ কথা আমরা আগেই জেনেছি।

এলওসি কার্গিল, কাচ্চে ধাগে, ওমকারা ইত্যাদি সিনেমায় অজয় দেবগন এবং সাইফ আলী খান একসঙ্গে অভিনয় করেছেন। 'ওমকারা'তে নেতিবাচক চরিত্রে সেরা অভিনয়ের জন্য ফিল্মফেয়ার পুরস্কার পেয়েছিলেন সাইফ আলী খান।

রিপোর্ট যদি সত্যি হয় তবে, অজয় দেবগন এবং সাইফ আলী খানের চতুর্থ যৌথ অভিনীত ছবি হবে 'তানাজি'।

গত বছর মুক্তি পাওয়া 'তানাজি'র প্রথম পোস্টারে জানা গেছে, ১৬৭০ সালের সিংহাবাদের যুদ্ধে মারাঠা সাম্রাজ্যের জয় এবং মোগল সম্রাট ছত্রপতি শিবাজির শাসনকাল ও মারাঠা সাম্রাজ্যের ইতিহাসের বর্ণনা দেওয়া হয়েছে 'তানাজি' গল্পে।

বলিউডে সাইফ আলী খানকে 'কালাকান্দি' ছবিতে শেষবার দেখা গেছে। সম্প্রতি নেটফ্লিক্সের ওয়েব সিরিজ 'স্যাকরেড গেমস'-এ নাওয়াজউদ্দীনের সঙ্গে অভিনয় করেছেন সাইফ আলী খান। ওম রাউত পরিচালিত 'তানাজি' ২০১৯ সালে মুক্তি পাবে।

সূত্র : ডেকন ক্রনিকল, টাইমস অব ইন্ডিয়া

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন