নওশাবার বিরুদ্ধে যে আইনে মামলা করেছে র‍্যাব

  05-08-2018 04:44PM

পিএনএস ডেস্ক : অভিনেত্রী ও মডেল কাজী নওশাবা আহমেদের বিরুদ্ধে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে মামলা করা হয়েছে রোববার দুপুরে উত্তরা পশ্চিম থানায় এই মামলাটি হয়েছে।

মামলার বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-১-এর অতিরিক্ত পুলিশ সুপার ও আইন কর্মকর্তা মো. আবদুল হানিফ।তিনি বলেন, র‍্যাব-১ বাদী হয় মামলাটি করেছে। শনিবার রাতে রাজধানীর উত্তরা এলাকা থেকে নওশাবাকে আটক করেছে র‍্যাব।

উল্লেখ্য শনিবার (৪ আগস্ট) দুপুরে শিক্ষার্থীদের আন্দোলন চলাকালীন ‘ঢাকা অ্যাটাক’ চলচ্চিত্রের অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ ফেসবুক লাইভে আসেন। লাইভে তিনি হাঁপাতে হাঁপাতে কান্নাকাতর হয়ে বলতে থাকেন জিগাতলায় একজনের চোখ তুলে ফেলা ও চারজনকে মেরে ফেলার ঘটনা। কিন্তু ঘটনার সময় ধানমন্ডি ছিলেন না তিনি। এক বন্ধুর কাছ থেকে ঘটনাটি শুনেই ফেসবুক লাইভে আসেন।

পরে জানা যায় লাইভে নওশাবার দেয়া তথ্যগুলো সম্পূর্ণ ভুল। এরপর গুজব ছড়ানোর অভিযোগে ৪ আগস্ট রাত ১২টার দিকে নওশাবাকে আটক করে র‌্যাব। রাতেই এক সংবাদ সম্মেলন করে র‌্যাব-১। সেখানে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মি‌ডিয়া উইং‌য়ের প‌রিচালক কমান্ডার মুফ‌তি মাহমুদ বলেন, ‘‌নিরাপদ সড়‌কের দা‌বি‌তে চলমান আন্দোলনে আইনশৃঙ্খলা প‌রি‌স্থিতির অবন‌তি ঘটা‌নোই অভিনেত্রী নওশাবা আহমে‌দের উদ্দেশ্য ছিল।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন