‘নিশ্চয়ই বসের সঙ্গে রাত কাটিয়েছে!’ - বিনোদন - Premier News Syndicate Limited (PNS)

‘নিশ্চয়ই বসের সঙ্গে রাত কাটিয়েছে!’

  

পিএনএস ডেস্ক : ‘এই পজিশনে আছে নিজের যোগ্যতায়? রূপের যাদু, রূপের যাদু! বুঝলে? নিশ্চয়ই বসের সঙ্গে রাত কাটিয়েছে। মেয়েটার নাকি প্রমোশন হয়েছে! হবে না? কীরকম কাটাছেঁড়া ক্লিভেজ দেখানো জামাকাপড় পরে দেখো না?’

কথাগুলো বলেছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। সমাজের বাস্তবতার আলোকে কথাগুলো বলেছেন তিনি। যদিও সেটা তার নতুন ছবি ‘ক্রিসক্রস’-এর প্রচারণার জন্যই।

বিরসা দাশগুপ্ত পরিচালিত ‘ক্রিসক্রস’ ছবির মুক্তি উপলক্ষে চলছে তুমুল প্রচারণা। এরই অংশ হিসেবে জয়া আহসান একটি ভিডিও ক্লিপে কথা বলেছেন। সেখানেই সমাজে নারীদের অগ্রগতি ও এর পেছনে মানুষের নানা সমালোচনার কথা উল্লেখ করেন তিনি। মেয়েরা অফিসে প্রমোশন পাওয়া মানে, কিছু তো সন্দেহজনক আছেই। আবার অফিসে মেয়েদের পোশাক-আশাক নিয়েও সমালোচনার মুখে পড়তে হয়।

এই অবস্থার পরিবর্তন হওয়া দরকার বলে মনে করেন জয়া আহসান। তিনি বলেন, বিষয়টা আসলে খুবই সহজ। নারী-পুরুষ, ছেলে-মেয়ে, এরকম বিভক্ত না করে, বরং একটা মানুষকে মানুষ ভাবতে শিখুন। একজন ব্যক্তি হিসেবে বিবেচনা করুন।

‘ক্রিসক্রস’ ছবির গল্প আবর্তিত হয়েছে পাঁচজন নারীর জীবন নিয়ে। যারা সমাজের বিভিন্ন চরিত্রকে প্রতিনিধিত্ব করবে। এতে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা সরকার, সোহিনী সরকার, জয়া আহসান, মিমি চক্রবর্তী এবং নুসরাত জাহান। আগামী ১০ আগস্ট মুক্তি পাচ্ছে ছবিটি।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech