হিন্দি সিনেমায় হিরো আলম! - বিনোদন - Premier News Syndicate Limited (PNS)

হিন্দি সিনেমায় হিরো আলম!

  

পিএনএস ডেস্ক :আশরাফুল আলম ওরফে হিরো আলম সোশ্যাল মিডিয়া থেকে আকস্মিক আলোচনায় চলে আসা একটি নাম। বগুড়া থেকে ঢাকায় আসেন সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তার কল্যাণে। এরপর বেশকিছু মিউজিক ভিডিওতে কাজ করেছেন। ‘মার ছক্কা’ নামের একটি চলচ্চিত্রেও অভিনয়ের মাধ্যমে বড় পর্দায় দেখা মেলে তার। খবর এটুকুই ছিল।

কিন্তু নতুন খবর এবার হিন্দি সিনেমাতে দেখা যাবে হিরো আলমকে। অবাক করার মতো ঘটনা হলে এটাই সত্য। ২ ঘণ্টা ১০ মিনিট ব্যাপ্তিকালের একটি বলিউড ছবিতে অন্যতম ভূমিকায় অভিনয় করতে যাচ্ছেন তিনি।
বুধবার (৮ আগস্ট) দুপুরে পরিচালক প্রভাত কুমার ও হিরো আলমের মধ্যে এ বিষয়ে একটি চুক্তি হয়। ছবির নাম 'বিজু দ্য হিরো'। আগামী ডিসেম্বর থেকে ছবির পুরো চিত্রায়ণের কাজ শুরু হবে। ছবিটি পরিচালনা করবেন প্রভাত কুমার।

এ প্রসঙ্গে পরিচালক প্রভাত কুমার বলেন, এই সিনেমার জন্য হিরো আলমের মতোই হালকা-পাতলা ধরনের একজন অভিনেতা দরকার। তিনি এতে ‘মূক’ চরিত্রে অভিনয় করবেন। পুরো ছবিটার গল্প আবর্তিত হবে তাকে ঘিরে। এই ছবিতে একজন বলিউড অভিনেত্রীও অভিনয় করবেন।

এদিকে আশরাফুল আলম ওরফে হিরো আলম জানান, হিন্দি সিনেমায় অভিনয়ের আমি জন্য চুক্তিবদ্ধ হয়েছি। এটা আমার জন্য অনেক আনন্দের ব্যাপার। ঢাকায় এসে বড় অনুষ্ঠান করে সবাইকে জানাব।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech