রণবীর সিং এর 'হট' লুক ভাইরাল

  

পিএনএস ডেস্ক :বলিউডের 'হট' অভিনেতাদের মধ্যে রণবীর যে ধীরে ধীরে তাঁর জায়গা করে নিয়েছেন তা আর বলার অপেক্ষা রাখে না। দীপিকা যতই তাঁর প্রেমিকা হোন না কেন, নারী মহলে রণবীরের জনপ্রিয়তা তুঙ্গে। 'খান'দের দাপটে ক্রমাগত বলিউডে জয়গা করে নিচ্ছেন রণবীর।

তা সে 'লুটেরা'র বরুণ শ্রীবস্তব রূপেই হোক, কিংবা বাজিরাও বা আলাউদ্দিন খিলজি, সব রকম লুকেই তিনি হট। অভিনয়ের পাশাপাশি রণবীরে আরও একটি বিষয় নজর কাড়ে, আর তা হল তাঁর ফ্যাশান সেন্স। কখনও আজব সব পোশাক পরে হাজির হয়ে যায় রেড কার্পেটে, আর শার্ট লেস রণবীর হলে তো আর কথাই নেই।

অভিনয়ের প্রয়োজনে মাঝে মধ্যেই শরীরকেও ভেঙে চুরে বদলে ফেলেন রণবীর। আর তাই বেফিকরে সেই রোগা পাতলা রণবীর থেকে 'পদ্মাবত'এর পুরুষালি রণবীর সবরকম লুকেই তাঁকে দেখা গেছে।সম্প্রতি জিম করার সময় রণবীরের শার্টলেস একটি ছোট্ট ভিডিও ভাইরাল হয়েছে।

সম্প্রতি, নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে জিমে ঘাম ঝড়ানো একটি শার্টলেস ভিডিও শেয়ার করেছেন রণবীর। ভিডিওটি শেয়ার করে ক্যাপশানে রণবীর লিখেছেন বলিউডের সেই জনপ্রিয় গানের লাইন 'সোনা কিতনা সোনা হ্য়ায়'। আর রণবীরের এই হট ভিডিওতে নারীদের কমেন্টের বন্যা বইবে সেটাই স্বাভাবিক। এখান দেখার এই ছবির নিচে দীপিকা কোনও কমেন্ট করেন কিনা?

আপাতত রণবীর ব্যস্ত রোহিত শেট্টির সিম্বার শ্যুটিংয়ে। যেখানে সইফ কন্যা সারা আলি খানের বিপরীতে দেখা যাবে রণবীরকে। সম্প্রতি সিম্বার একটি গানের শ্যুটিংয়ের ছবিও নিজের ফেসবুকে শেয়ার করেছেন রণবীর। রণবীরের কথায় তাঁর জীবনের সবচেয়ে বড় গানের শ্যুটিং চলছে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech