যেভাবে বায়স্কোপে ফ্রি দেখা যাবে 'ঢাকা অ্যাটাক' - বিনোদন - Premier News Syndicate Limited (PNS)

যেভাবে বায়স্কোপে ফ্রি দেখা যাবে 'ঢাকা অ্যাটাক'

  

পিএনএস ডেস্ক :দেশে এবং বিদেশের প্রেক্ষাগৃহে সফলতার পর এবার অনলাইন প্লাটফর্মে দেখা যাবে নির্মাতা দীপংকর দীপন পরিচালিত গত বছরের আলোচিত বাংলা চলচ্চিত্র 'ঢাকা অ্যাটাক'। চলচ্চিত্রটি গত বছরের ৬ অক্টোবর দেশের ১২৩টি প্রেক্ষাগৃহে মুক্তি পায়। দর্শক প্রিয়তায় অন্যরকম পর্যায়ে যাওয়া ছবিটি টানা ১০০ দিন প্রেক্ষাগৃহে চলেছে। আর দেশের বাইরেও ছিল এর জয়জয়কার।

ভিডিওনির্ভর সাইট বায়স্কোপ-এ ছবিটি মুক্তি পাচ্ছে আগামী ১২ আগস্ট। বিষয়টি নিশ্চিত করেছেন এর পরিচালক দীপংকর দীপন ও চিত্রনাট্যকার সানী সানোয়ার।

তারা জানান, আগে থেকেই বায়স্কোপের সঙ্গে তাদের চুক্তি হয়েছিল। সে অনুযায়ী ছবিটি এবার মুক্তি পাচ্ছে সেখানে। যেখানে বাংলাদেশের দর্শকরা কোনও চার্জ (ফ্রি) ছাড়াই দেখতে পারবেন।

‘ঢাকা অ্যাটাক’ দেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার। বোম নিষ্ক্রিয় ইউনিটের সদস্য, পুলিশ কমিশনার, সোয়াত ও গোয়েন্দা কর্মকর্তা, সাংবাদিক সব ধরনের চরিত্রই আছে ছবিটিতে। অ্যাকশন দৃশ্যে ব্যবহার করা হয়েছে পুলিশের ব্যবহৃত ৪৫ পাউন্ড ওজনের বোমা স্কোয়াডের বিশেষ পোশাক ও পাঁচ কিলোগ্রাম ওজনের হেলমেট।

‘ঢাকা অ্যাটাক’ দীপংকর দীপনের প্রথম ছবি। একদল চৌকস পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান নিয়ে বানানো হয়েছে সিনেমাটি।

সিনেমাটিতে অভিনয় করেছেন আরিফিন শুভ, মাহিয়া মাহি, এবিএম সুমন, শতাব্দী ওয়াদুদ, আলমগীর, আফজাল হোসেন, কাজী নওশাবা আহমেদ, সৈয়দ হাসান ইমাম, শিপন মিত্র এবং খল চরিত্রে অস্ট্রেলিয়া প্রবাসী বাংলাদেশি তাসকিন রহমাআ

'ঢাকা অ্যাটাক' ছবির মূল ভাবনা ও কাহিনি রচনা করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের এডিসি সানী সানোয়ার। ‘ঢাকা অ্যাটাক’ যৌথভাবে প্রযোজনা করেছে স্প্ল্যাশ মাল্টিমিডিয়া, ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লি. ও থ্রি-হুইলারস লিমিটেডে।

পিএনএস/ এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech