মা হতে চলেছেন শুভশ্রী!

  11-08-2018 10:21PM

পিএনএস ডেস্ক : মাস কয়েক আগে জিৎ এর করা এক ট্যুইট ঘিরে তৈরি হয়েছিল বিতর্ক। লোকের মুখে মুখে ঘুরছিল একটাই কথা। মা হতে চলেছেন শুভশ্রী। সে জল্পনায় বুদ্ধি করে পানি ঢেলে দিয়েছেন খোদ নায়িকা। কিন্তু সময়ের সঙ্গে পাল্লা দিয়ে আবার ফিরে এসেছে সেই গুঞ্জন। প্রেগন্যান্ট শুভ! সৌজন্যে বনি সেনগুপ্ত।

সম্প্রতি ছিল টালিপাড়ার এই অভিনেতার জন্মদিন। সেই উপলক্ষে ট্যুইটারে বার্থডে বয়কে উইশ করেন নায়িকা। তার উত্তর বনি লেখেন, ধন্যবান বৌদি নাকি মাম্মি।

বনির এই ট্যুইট নিয়েই ছড়িয়েছে জল্পনা। অনেকে বলছেন মা হতে চলেছেন অভিনেত্রী তাই এমন ট্যুইট। তাই আপাতত এক ট্যুইট ঘিরে টলিপাড়ায় শুরু হয়েছে জোর গুঞ্জনের। লোকের মুখে মুখে ফিরছে একটাই খবর, অন্তঃসত্ত্বা শুভশ্রী।

আসলে লোকের কী দোষ। যে হারে চমক দিয়ে চলেছে রাজ-শুভ তাতে সন্তানের খবর দিলে ঘাবড়ে যাবেন না মানুষ।তবে একটা কিছু প্রশ্ন থেকে যাচ্ছে। বিয়ের পর কিন্তু বাচ্চাদের নিয়ে ছবি বানাচ্ছেন রাজ। আর তাতে আরও বাড়ছে সন্দেহ। কিন্তু সত্যি কী বাবা হতে চলেছেন পরিচালক। উত্তর এর জন্য আপনাদের অপেক্ষা করতে হবে আরও এক চমকের জন্য।

ছোটদের নিয়ে বড় বিষয় পর্দায় তুলে ধরতে চলেছেন পরিচালক। আজকাল প্রায় বিলুপ্তর পথে পশ্চিমবঙ্গের রয়্যাল বেঙ্গল টাইগার। এদিকে দিন দিন বেড়ে চলেছে চোরা শিকারিদের উপদ্রব। আর এই জঙ্গলের চোর শিকার এবার রাজের হাতিয়ার।

সদ্য মুক্তি পেয়েছে ‘অ্যাডভেঞ্চারস অফ জোজো’ এর পোস্টার। যেখানে জোজোর ভূমিকায় দেখা যাবে অভিনেতা জয়জিৎ চট্টোপাধ্যায়ের ছেলে জশোজিৎকে।

চিত্রনাট্যের কেন্দ্রীয় চরিত্রে জোজো। সে ক্লাস থ্রি এর ছাত্র। তার জঙ্গল খুব পছন্দের। পশু-পাখি খুব ভালবাসে সে। তাই স্কুল ছুটিতে সে বোড়পাহাড়ি যায় কাকার বাড়িতে সে বেড়াতে। সেখানে গিয়ে মাহুতের ছেলে শিবুর সঙ্গে বন্ধু পাতায় জোজো। তার সঙ্গেই চলতে থাকে তার জঙ্গল সফর।

এই দু’বন্ধুর জঙ্গল সফরে একদিন জঙ্গলে ঘুরতে ঘুরতে একটা মৃত বাঘ দেখতে পায় দু’জনে। বুঝতে পারে কিছু একটা গণ্ডগোল রয়েছে। এখান থেকেই বাঁক নেয় ছবির চিত্রনাট্য! একে একে নানা বিপদের মুখে পড়ে জোজো। কিন্তু শেষমেশ জোজো কি পারবে, সব বিপদ কাটিয়ে, চোরাশিকারিদের জালকে পুলিশের হাতে ধরিয়ে দিতে?

এই নিয়ে তৈরি ‘অ্যাডভেঞ্চারস অফ জোজো’। যা মু্ক্তি পেতে চলেছে এবার বড়দিনের মৌসুমে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন